১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সংবাদপত্রবাহী গাড়ির চালক নিহত

- ছবি : নয়া দিগন্ত

কুমিল্লায় সদর দক্ষিণের মহাসড়কে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায়‍ সংবাদপত্র পরিবহনের গাড়ির চালক মো: আমিনুল ইসলাম লিটন (৫৫) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়ির হেলপারসহ আরো ৩ জন।

মঙ্গলবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ারবাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত লিটন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের ছেলে। তিনি সংবাদপত্র পরিবহন সংস্থা চাঁদনী পরিবহনের মাইক্রোবাসের চালক ছিলেন। তিনি প্রতিদিন ঢাকা থেকে সকল জাতীয় দৈনিক পত্রিকা চট্টগ্রাম ও কক্সবাজারে পৌঁছে দিতেন।

হাইওয়ে পুলিশের ময়নামতি ক্রসিং থানার এসআই মো: খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে পদুয়ারবাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে দ্রুতগতির একটি কাভার্ডভ্যানের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় সংবাদপত্র পরিবহনের ওই মাইক্রোবাসটি।

এতে মাইক্রোবাসের চালক মো: আমিনুল ইসলাম লিটনসহ চারজন গুরুতর আহত হন। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

অন্য আহতদের মধ্যে মাইক্রোবাসের হেলপার মনির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সকাল ৯টার দিকে ঢাকায় পাঠানো হয়েছে। আহত অপর দু’জনের নাম জানা যায়নি। দুর্ঘটনার ফলে গন্তব্যে পৌঁছতে পারেনি জাতীয় সংবাদপত্রগুলো।

হাইওয়ে ময়নামতি ক্রসিং থানার এসআই খোরশেদ আলম বলেন, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। দুপুরে নিহত মো: আমিনুল ইসলাম লিটনের লাশ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement