৩১ আগস্ট ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৬
`

দিনদুপুরে কিশোরীকে অপহরণের ভিডিও ভাইরাল

গ্রেফতার ১
ওই কিশোরীকে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করা হয়। - ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে এক কিশোরীকে (১৭) প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউসার মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়। সোমবার সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করেছেন ওই কিশোরীর মা।

মামলার অভিযোগে জানা গেছে, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার ব্রাহ্মণবাড়িয়া শহরে বসবাস করে। বাসা থেকে স্কুলে যাওয়া-আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু প্রস্তাবে রাজি হয়নি ওই কিশোরী।

করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার পর সম্প্রতি স্কুল খুললে আবারো জসিম ওই কিশোরীকে উত্যক্ত করতে থাকেন। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে তিনি বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেন। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করা হয় তাকে। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে।

একই রাতে ওই কিশোরী বাসায় ফিরে তার পরিবারকে জানায়, প্রাইভেটকারে করে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। রাতেই কিশোরীর মা সদর মডেল থানায় গিয়ে ঘটনাটি জানান।

অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে রোববার রাতে ওই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে আটক করা হয়। পরে সোমবার সকালে ভুক্তভোগী কিশোরীর মা থানায় গিয়ে অপহরণ মামলা করেছেন।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় পাঁচজনকে আসামি করে মামলা করেছেন ভিকটিমের মা। এর মধ্যে অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তথ্য উদ্ধারের জন্য তাকে রিমান্ডে নিতে আবেদন করা হবে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
গণতান্ত্রিক পুনর্গঠনে সংবিধান সংশোধনে মত দিলেন বিশেষজ্ঞরা মানুষের ভাগ্যোন্নয়নে সামঞ্জস্য রেখে প্রকল্প গ্রহণ করা হবে : রেলপথ উপদেষ্টা কিশোরগঞ্জের নীলফামারীতে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নওগাঁয় নেতাকর্মীর ওপর হামলার নিন্দা জামায়াতের সংখ্যালঘু-সংখ্যাগুরুর দেয়াল ভেঙে ফেলতে চাই : জামায়াত নেতা আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জে পানিতে ডুবে যুবকের মৃত্যু ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩৪৬ নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আপিল পুনরুজ্জীবিত করা হবে রোববার আ স ম ফিরোজ আবারো তিন দিনের রিমান্ডে বন্যায় পুনর্বাসন কার্যক্রম দ্রুতই হবে : বস্ত্র ও পাট উপদেষ্টা ঈশ্বরদীতে নিখোঁজের ৩ দিন পর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিককের লাশ উদ্ধার

সকল