২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬
`

‘পৈশাচিক খুনির দল আ’লীগকে নিষিদ্ধ করতে হবে’

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক জাফর সাদেক - ছবি : নয়া দিগন্ত

পৈশাচিক খুনির দল আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা ও চট্টগ্রাম অঞ্চলের টিম সদস্য অধ্যাপক জাফর সাদেক। তিনি বলেন, আওয়ামী লীগ ২০০৬ সালের ২৮ অক্টোবর মানুষকে হত্যা করে লাশের ওপর নৃত্য করে উল্লাস প্রকাশ করেছিল। মঈনুদ্দিন ফখরুদ্দিন সরকারের আমল থেকে শুরু করে ২০২৪ সালের আগস্ট পর্যন্ত আওয়ামী লীগ রাজনীতিবিদদের বিচারের নামে হত্যা করে।

আজ সোমবার বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের উদ্যোগে সাতকানিয়ার কেরানীহাটে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যাপক জাফর সাদেক বলেন, ‘আওয়ামী লীগ নেতাদের গুম করে আয়নাঘরে বন্দি করে রাখে। ৫ আগস্ট ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে খুনি হাসিনা ও তার দলের মন্ত্রী-এমপিরা পালিয়ে যেতে বাধ্য হয়েছে।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা আমির অ্যাডভোকেট আনোয়ারুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা বদরুল হকের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় অ্যাসিস্টেন্ট সেক্রেটারি মুহাম্মদ ইসহাক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মোহাম্মদ নুরুল্লাহ, অ্যাসিস্টেন্ট সেক্রেটারি মুহাম্মদ জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের, সাতকানিয়া জামায়াতের সাবেক আমির মাওলানা আবুল ফয়েজ ও বর্তমান আমির মাওলানা কামাল উদ্দিন, সাঙ্গু সাংগঠনিক থানা আমির ডা. মুহাম্মদ আব্দুল জলিল, লোহাগাড়া উপজেলা আমির অধ্যাপক আসাদ উল্লাহ, বাঁশখালী উপজেলা আমির শহিদুল মোস্তফা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের সভাপতি আসিফ উল্লাহ আরমান।

এছাড়াও শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মাওলানা নুর হোসেন, সাতকানিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী, সাতকানিয়া জামায়াতের সেক্রেটারি তারেক হোছাইন, সাঙ্গু সাংগঠনিক থানার সেক্রেটারি সিরাজুল ইসলাম, বায়তুল মাল সম্পাদক অধ্যাপক জয়নাল আবেদীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের সাবেক সভাপতি অধ্যাপক শাহাদাত হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন সাতকানিয়ার সভাপতি ডা. মোহাম্মদ ইউনুছ, সেক্রেটারি দিদারুল ইসলাম, লোহাগাড়া শ্রমিক কল্যাণ সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি মোহাম্মদ ইউছুপ ও জামায়াত নেতা মাওলানা আব্দুল মালেকসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
গণভবন জাদুঘরে ‘আয়নাঘরের রেপ্লিকা’ রাখার নির্দেশ প্রধান উপদেষ্টার বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত কুবির ২ শিক্ষার্থীকে হল ত্যাগের নির্দেশ প্যাড ও স্বাক্ষর জালিয়াতি করে অপপ্রচার, নিন্দা জামায়াতের ছাত্ররাজনীতি বন্ধ হওয়ায় রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা গাজায় এক বছরের যুদ্ধে ৪৩ হাজার ফিলিস্তিনি নিহত কিশোরগঞ্জ সেন্ট্রাল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত ক্রসফায়ারের ৮ বছর পর র‍্যাবের সাবেক ডিজির বিরুদ্ধে মামলা পতনের ধারায় ধেয়ে আসছে চরম সঙ্কট : সর্বস্বান্ত বিনিয়োগকারীরা সোহরাওয়ার্দীর মুক্ত মঞ্চে যাত্রা উৎসব কমিউনিটি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

সকল