২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

আ’লীগের লগি-বৈঠার তাণ্ডব : বান্দরবানে জামায়াতের বিক্ষোভ

আ’লীগের লগি-বৈঠার তাণ্ডব : বান্দরবানে জামায়াতের বিক্ষোভ - নয়া দিগন্ত

আওয়ামী লীগের লগি-বৈঠার তাণ্ডবে জড়িতদের বিচার ও গ্রেফতারের দাবিতে পার্বত্য জেলা বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

এতে জামায়াত ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন।

সোমবার বিকেলে কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে জেলা জামায়াত আমির মাওলানা আবদুচ ছালাম আজাদের নেতৃত্বে একটি বিশাল মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া বিভিন্ন এলাকা থেকে মিছিল বের করা হয়। পরে শহরের শহীদ আবু সাঈদ মুক্ত মঞ্চে এক বিশাল গণজামায়াত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা জামায়াতের আমির মাওলানা আবদুচ ছালাম আজাদ।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আউয়াল, সহকারী সেক্রেটারি অধ্যাপক গোলাম মোস্তফা তাজ, জেলা তরবিয়ত সেক্রেটারি অধ্যাপক হামেদ হাসান প্রমুখ।

এছাড়া সমাবেশে জেলা জামায়াত ও ছাত্রশিবিরের নেতারা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ‘ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের আমলে লগি-বৈঠা দ্বারা জামায়াত ইসলামী ও বিরোধী দলকে হিংসাত্মকভাবে দমন করা হয়। সেই তাণ্ডব এখনো ভুলতে পারেননি নেতাকর্মীরা।’

অবিলম্বে আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগ এই ভুখণ্ডে হত্যার রাজনীতি চালু করেছিল : আহসান উল্লাহ ৪৩তম বিসিএস উত্তীর্ণদের যোগদানের তারিখ পেছালো বোয়ালমারীতে ভাতিজার হাতুড়ির আঘাতে চাচি নিহত দাগনভূঞায় নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি টিকতে পারবে না : আলমগীর মহিউদ্দিন জামায়াত সরকার গঠন করলে ৫৩ বছরের ইতিহাসের শ্রেষ্ঠ হবে: আবু তালেব মন্ডল নিয়োগ জালিয়াতি : তুহিন ওয়াদুদসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে কমিটি গঠন হঠাৎ বাংলাদেশ দলে পরিবর্তন, নতুন মুখ মাহিদুল ‘লগি-বৈঠার হত্যাযজ্ঞ ছিল ইতিহাসের জঘন্যতম আওয়ামী বর্বরতা’ ২৮ অক্টোবরের গণহত্যাকারীদের বিচার নিশ্চিত করা হবে : জয়পুরহাট জামায়াত গাজায় যুদ্ধবিরতির মিসরীয় প্রস্তাব প্রত্যাখ্যান নেতানিয়াহুর

সকল