২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের রামগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী ছগির আহমেদ রেন্টু (৫৫) ও তার স্ত্রী শাহানাজ আক্তার শানুর (৪৫) মৃত্যু হয়েছে।

আজ রোববার (২৭ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মরিয়ম মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

ছগির আহমেদ রেন্টু মরহুম মজিবুর রহমানের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, সগির আহমেদ সকাল ১১টার দিকে নিজ বাড়িতে তার অটোরিকশার ব্যাটারি চার্জ করতে যান। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে স্ত্রী শাহানাজ আক্তার এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার বলেন, ‘অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রথমে সগির আহমেদ ও পরে তাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী শাহানাজ বেগম শানুর মৃত্যু হয়।’


আরো সংবাদ



premium cement
সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন টঙ্গীতে পরিত্যক্ত গুদামের ছাদ ধসে নিহত ১, আহত ২ প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত নয়া দিগন্ত জামালপুরে নয়া দিগন্তের ২ দশক পূর্তি উৎসব সখীপুরে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা বিশিষ্টজনের দুর্গাপুরে স্ত্রীর স্বীকৃতির দাবিতে যুবকের বাড়িতে কলেজছাত্রীর অনশন কর্মসংস্থান সৃষ্টি অন্তর্বর্তী সরকারের প্রধান লক্ষ্য : নাহিদ বাংলাদেশীদের জন্য ই-ভিসা চালু করবে থাইল্যান্ড বিমানবন্দর সড়কে শিক্ষার্থীদের উপর উঠে গেল চলন্ত গাড়ি, আহত ৩ ফুটবলের ভেতর মিলল ২ কোটি টাকার হেরোইন নারায়নগঞ্জে বিএনপি নেতাদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

সকল