২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

‘ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণে ছাত্রশিবির বলিষ্ঠ ভূমিকা রেখেছে’

কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাজিবুর রহমান পলাশ - ছবি : নয়া দিগন্ত

‘ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণে ছাত্রশিবির বলিষ্ঠ ভূমিকা রেখেছে’ বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান পলাশ। তিনি বলেন, ছাত্রশিবির দেশকে আবার স্বাধীন করেছে। সাময়িক বিজয়কে চূড়ান্ত বিজয়ে পরিণত করতে হবে।

আজ শনিবার দুপুরে শহরের কিং অব ফেনী কমিউনিটি সেন্টারে ছাত্রশিবিরের ফেনী শহর শাখার কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজিবুর রহমান পলাশ বলেছেন, ‘আওয়ামী লীগ দেশকে ধ্বংস করতে তরুণদের নাস্তিক বানানোর ষড়যন্ত্র করেছিল। তরুণরা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে সেই ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে। ইতিহাসের প্রতিটি বাঁকে, প্রতিটি পরিবর্তনে তরুণরা অগ্রণী ভূমিকা পালন করেছে। নব্বইয়ের স্বৈরাচার মুক্ত করতে ছাত্ররা অগ্রভাগে ছিল। সকল সংগ্রাম, লড়াইয়ে ছাত্রশিবিরের নাম মিশে আছে। ২০২৪ সালে আওয়ামী ফ্যাসিবাদ, জুলুমতন্ত্র থেকে বাংলাদেশ মুক্ত করতে শিবির কর্মীরা বলিষ্ঠ ভূমিকা রেখেছে।’

তিনি বলেন, ‘আল্লাহর এ জমিনে সকল তন্ত্র, মন্ত্র, মতবাদকে পরাজিত করে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করতে হবে। জাতীয় সংসদ কালেমার পতাকা ও কুরআনের আইন দিয়ে পরিচালিত হলে প্রকৃত অর্থে বিজয় অর্জন হবে। ছাত্রশিবির দেশ-জাতি গঠনে আদর্শ মানুষ তৈরির প্রয়াস চালায়। ফেনীর হাজার হাজার ছাত্র এখনো মাদকাসক্ত, আজান হলে মসজিদে আসে না। জাহান্নামগামী তরুণদের জান্নাতের পথে ফেরানোর চেষ্টা করতে হবে।’

সংগঠনের ফেনী শহর শাখার সভাপতি মো: শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি ওমর ফারুকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঁইয়া, নবনির্বাচিত জেলা আমির মুফতি আবদুল হান্নান, প্রচার সম্পাদক আ.ন.ম আবদুর রহীম, ছাত্রশিবিরের কেন্দ্রীয় আইন সম্পাদক অ্যাডভোকেট আবদুল্লাহ আল নোমান, সাবেক কেন্দ্রীয় ব্যবসা বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ, ফেনী জেলা সভাপতি ইমাম হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের ফেনী শহর শাখার সাবেক অ্যাডভোকেট জামাল উদ্দিন, সালাউদ্দিন কিরন ও ইসমাইল হোসেন।

এছাড়া শহর শাখার দফতর সম্পাদক শফিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক মো: ইউনুস, অর্থ সম্পাদক মেহেদী হাসান মেশকাত, প্রকাশনা সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
কুমিল্লার বিজিবির অভিযানে যুবক আটক সম্মিলিত নূরানী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মাওলানা ইসমাইল, মহাসচিব মাওলানা হারুন জীবপ্রযুক্তিতে বৈষম্য ও এনআইবি’র ডিজি নিয়োগে জটিলতার প্রতিবাদ উদ্বোধনী দিনে সন্তোষজনক সাড়া পায়নি ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী দেশের মানুষ আর লগি-বৈঠার তাণ্ডব দেখতে চায় না : আব্দুল জব্বার সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরীর প্রধান সহযোগী গ্রেফতার শেখ হাসিনা ও তার পরিবারের প্লট বাতিলের দাবিতে রূপগঞ্জে রাজউকের কার্যালয় ঘেরাও ‘বৈষম্যহীন ইনসাফপূর্ণ সমাজ গড়তে চায় জামায়াত’ ‘ইসরাইলি হামলা থেকে ফিলিস্তিনের অসহায় নারী, শিশু ও বৃদ্ধরাও রেহায় পাচ্ছে না’ ‘২৮ অক্টোবরের হত্যাকাণ্ড ছিল দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র’

সকল