২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

পানছড়িতে দীর্ঘ ১৬ বছর পর জামায়াতের সুধী সমাবেশ

পানছড়িতে দীর্ঘ ১৬ বছর পর জামায়াতের সুধী সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় দীর্ঘ ১৬ বছর পর বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মী ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলা বাজারের হাকিম আলী মার্কেটের সামনে বাংলাদেশ জামায়াতে ইসলামী পানছড়ি উপজেলা শাখার উদ্যোগে এ সমাবেশ করা হয়।

উপজেলা শাখার আমির মো: জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও খাগড়াছড়ি জেলা আমির অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন বলেন, যোগ্যতা অর্জনের মাধ্যমে মানবতার সেবা ও দেশ পরিচালনায় আল্লাহর সন্তুষ্টি লাভ করাই হচ্ছে আমাদের কাজ। অন্যায় ও স্বৈরাচার কখনো বেশিদিন টিকে থাকতে পারে না। দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে দলমত, সম্প্রদায়, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ফ্যাসিবাদি স্বৈরাচারী সরকার আগস্ট বিপ্লবের মাধ্যমে পদত্যাগ করে পালাতে বাধ্য হয়েছে। বতর্মানে প্রতিটি সেক্টরে সুদ, ঘুষ, দুর্নীতিতে ভরপুর। সচেতন নাগরিক হিসেবে এদেরকে সমাজ থেকে বিলুপ্ত করতে হবে।

জামায়াতে ইসলামী পানছড়ি উপজেলা সেক্রেটারি হাফেজ মো: নুরুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, ছাত্রশিবিরের জেলা সেক্রেটারি আব্দুস সাত্তার, জামায়াতের খাগড়াছড়ি জেলা শাখার বায়তুলমাল সম্পাদক মো: আবু ইউসুফ, পানছড়ি উপজেলার সহ-সভাপতি মাওলানা আব্দুল খালেক, ইসলামী ছাত্রশিবির পানছড়ি শাখার সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লা আল মামুন খোকন, ইসলামি ছাত্রশিবিরের সাবেক জেলা সভাপতি এনামুল হক ও পানছড়ি উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি রেজাউল করিম প্রমুখ।


আরো সংবাদ



premium cement