২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

কুতুবদিয়া দ্বীপে মা মেয়েকে গলা কেটে হত্যা

কুতুবদিয়া দ্বীপে মা মেয়েকে গলা কেটে হত্যা - প্রতীকী ছবি

কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপ উপজেলায় মা ও মেয়েকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলের দিকে কুতুবদিয়ার আলী আকবর ডেইলের শান্তিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার নুরুল আবছার সওদাগরের স্ত্রী রুনা আকতার ও মেয়ে জারিয়া আকতার।

বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আরমান হোসাইন।

তিনি জানান, মা ও মেয়েকে হত্যার সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন মা ও মেয়ের লাশ বাড়ির রান্নাঘরে পড়ে রয়েছে। তাদেরকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন তিনি। তবে কি কারণে, কারা খুন করেছে সেটি এখনো জানতে পারেননি ওসি।

স্থানীয়রা জানান, নুরুল আবছার সওদাগর জুমার নামাজ শেষ করে বাড়িতে এসে দেখেন স্ত্রী ও সন্তানের লাশ। তাদের লাশ দেখেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। বর্তমানে তিনি হাসপাতালে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
লিফট দুর্ঘটনায় ঢাবি কর্মকর্তার মৃত্যু, তদন্ত কমিটি গঠন রংপুরে সারজিস ও হাসনাতের সফর প্রতিহত করতে জাপার বিক্ষোভ কালীগঞ্জে অপহরণের ৪ মাস পর লাশ উদ্ধার, বন্ধু গ্রেফতার ব্রিকস সম্মেলনে বাংলাদেশের অগ্রণী ভূমিকাকে সমর্থন করবে রাশিয়া আখাউড়ায় এস আলম গ্রুপের কর্মকর্তা আটক দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সক্রিয় থাকতে হবে : সেলিম উদ্দিন কুমিল্লায় ছাত্রদের ন্যায্য মূল্যের বাজারে ক্রেতাদের ভিড় র‌্যাংকিংয়ে এক ধাপ উন্নতি বাংলাদেশের ‘বাংলাদেশ বির্নিমাণে ছাত্র-জনতাকে নিয়ে কাজ করবে গণঅধিকার পরিষদ’ সিলেটে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত পাবনায় ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা করল বিশেষ টাস্কফোর্স টিম

সকল