২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আটক

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লালমাই উপজেলায় বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) লালমাই থানার ওসি মো: শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া ছাত্রলীগ নেতা মেহেদী হাসান উপজেলার সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

জানা যায়, ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সাথে স্থানীয় প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। তিনি বুধবার রাতে ওই প্রবাসীর স্ত্রীর শোয়ার ঘরে প্রবেশ করেন। রাতে ওই নারীর পরিবার বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় মেহেদীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

লালমাই থানার ওসি মো: শাহ আলম জানান, ‘বৃহস্পতিবার দুপুরে পরিবারের জিম্মায় মেহেদীকে ছেড়ে দেয়া হয়েছে।’

 


আরো সংবাদ



premium cement
সরকারি চাকরির নতুন বয়সসীমাতে সন্তুষ্ট নন আন্দোলনকারীরা রাজশাহী থেকে কৃষিপণ্য পরিবহনে চালু হচ্ছে স্পেশাল ট্রেন গাজীপুরে ফের পোশাকশ্রমিকদের বিক্ষোভ, মহাসড়ক অবরোধ সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের মৃত্যুবার্ষিকীতে মানুষের ঢল নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের কর্মীরা সরকারি চাকরি পাবেন না : ক্রীড়া উপদেষ্টা সচিবালয়ে বিশৃঙ্খলায় গ্রেফতার ২৬ জনই ছাত্রলীগের সাথে জড়িত : ডিএমপি খাগড়াছড়িতে এক ভারতীয় নাগরিকসহ আটক ২ বরিশালে ঘূর্ণিঝড় দানা মোকাবিলায় প্রস্তুত ৫৪১ আশ্রয়কেন্দ্র দেওয়ানগঞ্জে ৩ সন্তানের মায়ের আত্মহত্যা কাদিয়ানীদেরকে অবিলম্বে নিষিদ্ধ করতে হবে : হেফাজত আইআরআই প্রতিনিধিদলের সাথে গণঅধিকার পরিষদের বৈঠক

সকল