২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আটক

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লালমাই উপজেলায় বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) লালমাই থানার ওসি মো: শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া ছাত্রলীগ নেতা মেহেদী হাসান উপজেলার সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

জানা যায়, ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সাথে স্থানীয় প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। তিনি বুধবার রাতে ওই প্রবাসীর স্ত্রীর শোয়ার ঘরে প্রবেশ করেন। রাতে ওই নারীর পরিবার বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় মেহেদীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

লালমাই থানার ওসি মো: শাহ আলম জানান, ‘বৃহস্পতিবার দুপুরে পরিবারের জিম্মায় মেহেদীকে ছেড়ে দেয়া হয়েছে।’

 


আরো সংবাদ



premium cement
চা বোর্ডে নতুন চেয়ারম্যান মেজর জেনারেল সরওয়ার হোসেন ‘ষড়যন্ত্রকারীরা থেমে নেই, যুবসমাজকে সচেতন থাকতে হবে’ মহাদেবপুরে শিয়ালের কামড়ে ৩ নারীসহ ৫ জন আহত এ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না পিপি ফয়েজকে প্রতিহতের ঘোষণা বিএনপিপন্থী আইনজীবীদের গাজায় যুদ্ধবিরতি নিয়ে কাতারে আলোচনায় বসছে যুক্তরাষ্ট্র ও ইসরাইল আমি অন্যায় করলে আমার বিরুদ্ধেও নিউজ করবে : হাবিপ্রবি ভিসি বিস্ফোরক মামলায় মির্জা ফখরুলসহ ৫২ জনকে অব্যাহতি গণমাধ্যমকে হুমকি দিলে ব্যবস্থা নেবে সরকার ফরিদপুরে বোর্ডারদের ৩০ লাখ টাকা নিয়ে উধাও ছাত্রী হোস্টেলের পরিচালিকা বিপ্লবোত্তর জাতীয় ঐকমত্যের সঙ্কট

সকল