২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে বিএনপি নেতা হত্যায় ২ আসামি গ্রেফতার

গ্রেফতার হওয়া দুই আসামি - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট পৌরসভায় বিএনপি নেতা কবির আহম্মদ সওদাগরকে (৭০) হত্যায় দু’আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম শিফাতুল মাজদার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগরীর হাজারীবাগ থানার ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি কামাল উদ্দিন (৩২) ও মো: সাঈদকে (৩০) গ্রেফতার করে র‌্যাব।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম শিফাতুল মাজদার বলেন, বারইয়ারহাট পৌরসভায় ছুরিকাঘাতে কবির আহম্মদ সওদাগর হত্যা মামলার এজাহারভুক্ত ২ ও ৩ নম্বর আসামিকে গ্রেফতার করে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হবে।

এর আগে ১০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হিঙ্গুলী ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি কবির আহম্মদ সওদাগরকে পৌরসভার হিঙ্গুলী মার্কেটের নিজ দোকানে কাজ তদারকি করা অবস্থায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়।

ওই রাতে কবির আহম্মদ সওদাগরের ছেলে দিদারুল আলম জোরারগঞ্জ থানায় আটজনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন।


আরো সংবাদ



premium cement
হাতিয়ার সাথে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ শাহবাগের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব আবারো ৪ দিনের রিমান্ডে হেনরী ও তার স্বামী লাবু রংপুরে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন রংপুরে তিস্তা মহা-পরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন জয়ের স্বপ্ন বাঁচিয়ে রেখে তৃতীয় দিনের খেলা শেষ করল বাংলাদেশ বিএনপি এই মুহূর্তে রাষ্ট্রপতির অপসারণ চায় না : সালাহউদ্দিন অন্তর্বর্তী সরকারকে সন্দেহের চোখে দেখছে জনগণ : রিজভী ইবির ৩ দফতরে নতুন পরিচালক নিয়োগ গৌরীপু‌রে ডেঙ্গু আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

সকল