২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

জমি নিয়ে বিরোধ, ভাইকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা

স্ত্রী জেসমিনকে কুপিয়ে হত্যা করেছেন স্বামী হারুনুর রশিদ - ছবি : নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইকে ফাঁসাতে গিয়ে নিজের স্ত্রী জেসমিনকে কুপিয়ে হত্যা করেছেন স্বামী হারুনুর রশিদ।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত হারুনুর রশিদ সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের মরহুম হানিফ মোল্লার ছেলে।

জানা যায়, হারুনের সাথে তার ভাই হিরনের জমি নিয়ে বিরোধ ছিল। ১৫ অক্টোবর রাতে খাওয়া শেষে তার পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। ওই রাতে পৌনে ৩টার দিকে পাশের বাড়িতে একটি বিয়ের সাজসজ্জা দেখতে যাওয়ার কথা বলে স্ত্রী জেসমিনকে নিয়ে বের হন হারুন। পরে দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে তার স্ত্রীকে হত্যা করেন হারুন।

ঘটনা ভিন্ন দিকে নেয়ার জন্য হারুন নিজের শরীরেও দা দিয়ে আঘাত করেন। এ ঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে।

ওসি কায়সার হামিদ বলেন, আসামি হারুন তার ভাই হিরনকে ফাঁসাতে হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন। তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। আদালতে তিনি হত্যার ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

 


আরো সংবাদ



premium cement
সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের রাস্তা দেখেন : হাসনাত আবদুল্লাহ ববিতে হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ারের গায়েবানা জানাজা

সকল