২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

কুমিল্লায় যুবলীগ নেতাসহ ২ জন গ্রেফতার

- ছবি : প্রতীকী

কুমিল্লা বুড়িচং উপজেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় এজহার নামীয় দুজন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার তাদেরকে আদালতে পাঠানো হবে। এর আগে, রোববার রাতে গোপন সংবাদে জেলার সদর দক্ষিণ উপজেলার বড় পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বুড়িচং থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতাররা হলেন বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাক হায়দারের ছেলে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আদনান হায়দার (৪০) ও তার সহযোগী মো: দুলাল (৩৮)। আজ সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

র‍্যাব জানায়, গতকাল রাতে গোপন সংবাদে জেলার সদর দক্ষিণ উপজেলার বড় পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বুড়িচং থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতার ব্যক্তিরা বৈষম্যবিরোধী আন্দোলনের সময় নিরীহ শিক্ষার্থীদের ওপর অস্ত্র নিয়ে হামলা চালায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বুড়িচং থানায় হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, গ্রেফতার দুইজনকে রোববার রাতে র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
হজের টাকা প্রতারক চক্র থেকে সতর্ক থাকতে ধর্ম মন্ত্রণালয়ের অনুরোধ লিড ভাঙার পথে দক্ষিণ আফ্রিকা হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল যৌথ মহড়ার জন্য রাশিয়ার নৌবাহিনীর জাহাজ মিয়ানমারে ১১ বছরে দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১ লাখ ৫ হাজারেব বেশি সন্ধ্যায় লেবানন থেকে ফিরছে ৫৪ বাংলাদেশী ফ্যাসিবাদের দোসরদের সরাতে হবে, জনগণ সজাগ ষড়যন্ত্র সফল হবে না : হামিদুর রহমান আযাদ সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীকে রাষ্ট্রদূত নিয়োগ আত্মত্যাগে অর্জিত স্বাধীনতাকে হেলায় হারাতে চাই না : মেজর হাফিজ চুয়াডাঙ্গায় মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তের ৫০০ মিটারের মধ্যে চলাচলে নিষেধাজ্ঞা

সকল