১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

সীতাকুণ্ডে দুর্বৃত্তদের হামলায় মো: ফিরোজ খান (৩৭) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার লালানগর গ্রামে এ ঘটনা ঘটে।

মো: ফিরোজ খান উপজেলার উত্তর কলাবাড়িয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে এবং বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

সূত্রে জানা গেছে, ফিরোজ রাজনীতির শুরুতে বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রায়হান গ্রুপের সাথে রাজনীতি করতেন। পরে রায়হান গ্রুপ ছেড়ে ইসলাম বাহিনীর প্রধান সাইদুল ইসলামের গ্রুপে যোগ দেন। তখন তাদের মধ্যে এ নিয়ে মতবিরোধ দেখা দেয়। পরে তিনি গ্রুপিং রাজনীতির স্বীকার হয়ে একাধিকবার জেলও খেটেছেন। সরকার পরিবর্তনের পর ফিরোজ নিজের বাড়িতে না থেকে লালানগর এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে থাকতেন।

সূত্রে আরো জানা গেছে, গতকাল শুক্রবার রাত ২টার দিকে ১০ থেকে ১২ জনের একটি মুখোশদারী দল তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সেখানে তাকে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার ফুফাত ভাই মোশারফের দাবি, যুবলীগ করার কারণেই তাকে হত্যা করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মজিবুর রহমান যুবলীগ নেতা ফিরোজ হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, ফিরোজের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় চারটি ডাকাতি এবং দু’টি ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ডোমারে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু গফরগাঁওয়ে শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল জুলাই-আগস্টে সংঘটিত অপরাধের তথ্য চেয়ে তদন্ত সংস্থার গণবিজ্ঞপ্তি ‘সংস্কার শেষে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে’ হিজবুল্লাহর সাথে মুখোমুখি সংঘর্ষে ৯ ইসরাইলি সেনা নিহত প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য চায় মুসলিম লীগ জাতীয় সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটির শপথ গ্রহণ ও ৯ দফা দাবি ঘোষণা বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তার ভাই গ্রেফতার ঈশ্বরগঞ্জে চোরাই মালসহ চোর আটক পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট : প্রধান আসামি গ্রেফতার হাসিনাসহ তাদের দোসরদের দেশে এনে বিচার করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল