১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

নাঙ্গলকোটে গরু চুরিতে বাধা দেয়ায় কলেজশিক্ষার্থী নিহত

কলেজশিক্ষার্থী ফারজানা আক্তার পিংকি নিহত - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার নাঙ্গলকোটে চুরির হাত থেকে নিজেদের গরু রক্ষা করতে গিয়ে চোরদের মাইক্রোবাসের চাপায় ফারজানা আক্তার পিংকি (১৯) নামে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের আয়েশা মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফারজানা আক্তার পিংকি উপজেলার পূর্বপাড়া গ্রামের আবদুল কাদেরের মেয়ে। তিনি বাঙ্গড্ডা বাদশা মিয়া আদর্শ স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ এ কে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের তালতলা-আটগ্রাম সড়কের আয়েশা মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে পিংকিদের একটি গরু বাঁধা ছিল। জুম্মার নামাজের সময় লোকজন নামাজে ব্যস্ত থাকার সুযোগে পাঁচ থেকে ছয়জনের একটি দল তাদের গরুটি মাইক্রোবাসে ঢুকিয়ে চুরি করে নিয়ে যাচ্ছিলেন। এ সময় পিংকির মা আছমা টের পেয়ে চোরদের বাধা দিলে তারা তার মাকে মারধর করেন। মায়ের চিৎকার শুনে পিংকি বাড়ি থেকে বের হন। চোরদেরকে গরু চুরিতে বাধা দিতে মাইক্রোবাসের সামনে দাঁড়ালে তারা তাকে চাপা দেন।

পিংকির বাবা আবদুল কাদের বলেন, ‘পাঁচ থেকে ছয়জনের একটি দল বাড়ির সামনে থেকে আমার গরু মাইক্রোবাসে করে নিয়ে যাচ্ছিলেন। এ সময় আমার স্ত্রী আছমা বাধা দিলে তারা তাকে মারধর করেন। পরে আমার মেয়ে পিংকি চোরদের হাত থেকে গরু রক্ষায় মাইক্রেবাসের সামনে দাঁড়ালে তারা আমার মেয়েকে চাপা দেন। ঘটনাস্থলে আমার মেয়ে ইন্তেকাল করেন। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।’

এ ঘটনায় পুলিশের একটি দল ঘটনাস্থলে অবস্থান করছে।

 


আরো সংবাদ



premium cement