১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

শেখ হাসিনার অহংকার আর ক্ষমতার দাপট তার পতনের কারণ : ড. রেজাউল

শেখ হাসিনার অহংকার আর ক্ষমতার দাপট তার পতনের কারণ : ড. রেজাউল - ছবি : নয়া দিগন্ত

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর (উত্তর) সেক্রেটারি ড. মোহাম্মদ রেজাউল করিম বলেছেন, স্বৈরাচারী শেখ হাসিনাকে তার সীমাহীন অন্যায়, অহংকার আর ক্ষমতার দাপটই তাকে ধ্বংস করেছে। জামায়াত নেতারা সত্য প্রতিষ্ঠার জন্য জীবন দিয়েছে। আর শেখ হাসিনা কাপুরুষের মতো পালিয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা জামায়াত আয়োজিত ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে কর্মী সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশ ছেড়ে পালালেও তার দোসররা এখনো প্রশাসনের বিভিন্ন পর্যায়ে থেকে ষড়যন্ত্র করে চলেছে। সরকারের উচিত দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা।

উপজেলা জামায়াত ভারপ্রাপ্ত আমির মাওলানা আবুল খায়েরের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জামায়াত আমির মাস্টার রুহুল আমিন ভূঁইয়া, নায়েবে আমির এ আর হাফিজ উল্যাহ, জেলা সেক্রেটারি ফারুক হোসাইন নুরনবী, ইসলামি ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হুমায়ুন কবির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, ইমাম সমিতির সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন, জামায়াত উপজেলা সেক্রেটারি জামাল উদ্দিন, উপজেলা শিক্ষক ফেডারেশনের সেক্রেটারি মিজানুর রহমান মানিক, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মারজান, তাসনিম আলম, আব্দুল আহাদ, সাইয়েদ আনোয়ার ও বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ মাসরুরের ছোট ভাই মো: হুমায়ুন প্রমুখ।


আরো সংবাদ



premium cement