১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে গোসলে নেমে একজনের মৃত্যু

ডুবে মারা যাওয়া নুরুল আমিন - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে নুরুল আমিন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের গোবনিয়া গ্রামে নিজ বাড়ির পুকুরে গোসল করতে নামলে তিনি ডুবে মারা যান।

নুরুল আমিন ওই গ্রামের নুর বক্স প্রকাশ আদামিয়ার ছেলে। তার মেয়ে নুসরাত জাহান সুমাইয়া বড় দারোগারহাট আবদুর রব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে ও ছেলে শাখাওয়াত হোসেন খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

মিরসরাই পৌর বাজারের ব্যবসায়ী মাকসুদা টিম্বারের মালিক মো: নুর নবী বলেন, নুরুল আমিন আমার দোকানে কাজ করতেন। তিনি গত কয়েক মাস ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। দূরে কোথাও না যাওয়ার জন্য পরিবারের লোকজন তার দুই পায়ে শিকল পড়িয়ে দেয়। বুধবার দুপুরে গোসল করতে নামার পর সে পানিতে ডুবে ভেসে ওঠে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে পায়ে শিকল থাকার কারণে পুকুরের পানিতে সে ডুবে যায়। বুধবার মাগরিবের নামাজের পর জানাজা শেষে নুরুল আমিনের লাশ নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘নুরুল আমিন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল। তার এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। নুরুল আমিনের মৃত্যুতে তার বৃদ্ধ বাবা-মা ও স্ত্রী সন্তানরা আরো অসহায় হয়ে গেল। অসহায় পরিবারটির প্রতি সমাজের বিত্তবানরা সহায়তার হাত বাড়ানো উচিত।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ফারজানা বলেন, ‘বুধবার বিকেলে নুরুল আমিন নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরিবারের দাবি তিনি মানসিক রোগী হওয়ায় পুকুরের পানিতে ডুবে যান।’


আরো সংবাদ



premium cement