১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

মতলবে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

- ছবি : প্রতীকী

চাঁদপুরের মতলবে ছেলের ছুরিকাঘাতে বাবা আবদুস সোবহান প্রধান (৫৬) নামে একজন খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১টার দিকে উত্তরের লুধুয়া আমতলী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ‘মতলব উত্তরের ফতেহপুর পূর্ব ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লুধুয়া আমতলী গ্রামের মরহুম আমির হোসেন প্রধানের ছেলে আবদুস সোবহান প্রধান (৫৬)।

জানা গেছে, আবদুস সোবহান প্রধানের তিন ছেলে। এর মধ্যে দু’ছেলের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। আবদুস সোবহান প্রধানের মেঝো ছেলে ও তিন মাস আগে প্রবাস ফেরত নোমান প্রধান (২৮) কথা কাটাকাটির একপর্যায়ে তার বাবাকে ছুরি দিয়ে বুকে আঘাত করে বাড়ি থেকে পালিয়ে যান। পরে এলাকাবাসী তার বাবাকে মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবির, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হক, উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান-১, উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান-২, উপ-পরিদর্শক (এসআই) রতন মিয়াসহ পুলিশের একটি দল।

নিহতের ভাগনি আসমা আক্তার বলেন, ‘আমার মামার (সোবহান প্রধানের) স্ত্রী বছর তিনেক আগে মারা গেছেন। তখন থেকে মামা বিয়ে করার জন্য ছেলেদের জানালে তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ শুরু হয়। আমার মামাতো ভাই জামান ও রোমান প্রায় জমি তাদের নামে লিখে দেয়ার জন্য মামার সাথে ঝগড়া করতেন। আমার মামার হত্যার সুষ্ঠু বিচার এবং হত্যাকাররীর সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করছি।’

মতলব উত্তর থানার পরিদর্শক (ওসি) রবিউল হক বলেন, ‘এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য ঘাতক রোমানের স্ত্রী মীম আক্তারকে আটক করা হয়েছে। তবে ঘাতক রোমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’


আরো সংবাদ



premium cement