১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ - ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে একটি বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।
প্রাথমিকভাবে জানা গেছে যে নিহতরা হলেন সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা বটুমিয়ার ছেলে সুমন হোসেন, বাঞ্চানগর এলাকার সুজামিয়ার ছেলে মো. ইউসুফ মিয়া ও হৃদয় হোসেন। তারা সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন বলে জানা গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে জেলার মুন্সিগঞ্জ পৌরসভা এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে গ্রিন লাইফ ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নুল আবেদিন সংবাদমাধ্যমকে বলেন, ফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিনজন মারা গেছেন। এছাড়া ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের এই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হতাহতের বীভৎসতা বর্ণনা করে এই চিকিৎসক বলেন, দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে অনেকের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। অনেকে মারাত্মক জখম হয়েছেন।


আরো সংবাদ



premium cement
জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের হট লাইন নম্বর ও ওয়েবসাইট চালু রাশিয়াকে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দেয়নি ইরান : আরাকচি বাবা সিদ্দিকিকে হত্যা, বিচলিত সালমানের শুটিং-সভা বাতিল ইসরাইলকে নিন্দার চিঠি সই করেনি ভারত ইংল্যান্ড সিরিজ বাদ বাবর, নাম প্রত্যাহার শাহিন-নাসিমের কমলা হ্যারিসের স্বাস্থ্য 'খুব ভালো' অবস্থায় আছে : চিকিৎসক বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ ইসরাইলি সামরিক ঘাঁটিতে হিজবুল্লাহর ড্রোন হামলা, ৪ সৈন্য নিহত অন্তর্বর্তী সরকারকে বিপদে ফেলতে মরিয়া আ’লীগ কুতুবদিয়ায় এলপিজিবাহী দুই ট্যাংকারে আগুন প্রধান উপদেষ্টার সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

সকল