১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুট করে টাকা বিদেশে পাচার করেছে আ’লীগ : এ টি এম মা’ছুম

অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুট করে টাকা বিদেশে পাচার করেছে আ’লীগ : এ টি এম মা’ছুম - ছবি : নয়া দিগন্ত

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এ টি এম মাসুম বলেছেন, দেশের অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুট করে এ সকল সম্পদ বিদেশে পাচার করেছে স্বৈরাচারী হাসিনা সরকার।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে নোয়াখালী জেলা জামায়াতের রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত ১৫ বছর দেশের জনগণের ওপর এমন জুলুম নির্যাতন করেছে যা পাকিস্তানীদের ঘৃণিত কাজকেও হার মানিয়েছে। সেনাবাহিনীর যোগ্য অফিসার হত্যার সাথে ভারত ও শেখ হাসিনা সরকার জড়িত।

জেলা জামায়াতের আমির ইসহাক খন্দকারের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মাওলানা বোরহান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরীর আমির কাজী দীন মোহাম্মদ, কুমিল্লা অঞ্চলের টিম সদস্য ও কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভুইয়া।

মাসুম আরো বলেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য জামায়াত ও জনতার ঐক্য প্রয়োজন। শেয়ার মার্কেট কেলেঙ্কারি করে লাখ লাখ বিনিয়োগকারীকে ক্ষতিগ্রস্থ করেছে। বিদ্যুৎ বন্ধ করে মতিঝিলে হেফাজতের সমাবেশে নজিরবিহীন হত্যাকাণ্ড চালিয়ে অসংখ্য লাশ মাটি চাপা দেয়া হয়েছে। অসংখ্য ভাইকে ঘুম করে আয়নাঘরের মতো নৃশংসতার নজির স্থাপন করেছে। লাখ লাখ নারী-পুরুষকে মামলা দিয়েছে, সাজা দিয়েছে। শিক্ষা ব্যবস্থাকে হিন্দুত্ববাদী শিক্ষাব্যবস্থায় রূপান্তর করা হয়েছে। ইসলামি শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে ইসলাম বিদ্বেষী প্রথা চাপিয়ে দেয়া হয়েছে।

জনাব মাসুম বলেন, শেখ হাসিনা সরকার সীমান্তে হত্যার বিচার করেনি। বাংলাদেশেকে ভারতের মার্কেটে পরিণত করে অর্থনৈতিক ব্যবস্থা ধ্বংস করে এ দেশকে ভারতের হাতে তুলে দেয়ার মতো জঘন্যচেষ্টা চালিয়েছে। আল্লাহ জালিমকে ছাড়দেন, ছেড়ে দেন না। শেখ হাসিনা অগণিত আলেমদের নির্যাতন করেছে। তারই প্রেক্ষিতে দুধের শিশু কোলে নিয়ে মায়েরাসহ সর্বস্তরের জনগণ স্বৈরাচারী হাসিনা সরকারের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলে।

তিনি বলেন, ঐতিহাসিক ৫ আগস্ট জুলাই বিপ্লবে এই দেশে দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে।


আরো সংবাদ



premium cement