১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

ফেনীতে টমটমচালক হত্যা মামলায় সাবেক এমপি রহিম উল্লাহ কারাগারে

ফেনীতে টমটমচালক হত্যা মামলায় সাবেক এমপি রহিম উল্লাহ কারাগারে - ছবি : বাসস

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে টমটম চালক জাফর আহমেদ (৫৩) হত্যা মামলায় ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্লাহকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে সদর আমলী আদালত-১ এ তাকে সোপর্দ করা হলে আদালত এ নির্দেশ দেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা বলেন, হাজী রহিম উল্লাহকে টমটম চালক জাফর হত্যায় আসামি দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে হাজী রহিম উল্লাহকে রাজধানীর ধানমন্ডি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর সদস্যরা। ৪ আগস্ট ফেনীতে জাফর হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, জাফর হত্যা মামলায় তার রিমান্ড চাওয়া হবে। আগামীকাল আদালতে রিমান্ড আবেদনের শুনানির কথা রয়েছে।

জাফর হত্যা মামলার এজাহারে বাদির অভিযোগ, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফেনী শহরের পুরাতন কারাগারের সামনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা টমটমচালক জাফর আহমদকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।
নিহতের গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুরে। এই ঘটনায় মামলার বাদি জাফরের স্ত্রী আছিয়া বেগম ৪ সেপ্টেম্বর ২০৫ জনের নাম উল্লেখ করে ও আরো ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় রহিম উল্লাহ এজাহারভুক্ত আসামী।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
তাঁতিবাজারে পূজামণ্ডপের কাছে ছিনতাই : গ্রেফতার তিন আসামি রিমান্ডে ডিমলায় যুবদলের ৪ নেতাকে বহিষ্কার অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুট করে টাকা বিদেশে পাচার করেছে আ’লীগ : এ টি এম মা’ছুম ইসরাইল-হিজবুল্লাহর পাল্টাপাল্টি ব্যাপক রকেট হামলা কাপাসিয়ায় ডাকাতের ছুরিকাঘাতে পিকআপের হেলপার নিহত, চালক আহত চুরি হওয়া সম্পদ উদ্ধার নিয়ে ঢাকা ও ওয়াশিংটন আলোচনা বড়াইগ্রামে মামাত ভাইয়ের হাতে ফুফাত ভাই নিহত আবু সাঈদসহ সব মামলার তদন্তে জাতিসঙ্ঘ কাজ করছে : জনপ্রশাসন সচিব ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০ ভারতে পূজামণ্ডপে চারজনকে গুলি সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে : মুজিবুর রহমান

সকল