১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

‘পতনের মাধ্যমে লুটপাটের খেসারত দিয়েছে আ’লীগ’

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শ্রমিক দল আয়োজিত সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগ পতনের মাধ্যমে ১৬ বছরের লুটপাটের খেসারত দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহাবুব শ্যামল। তিনি বলেন, প্রহসনের নির্বাচনের মাধ্যমে জনবিচ্ছিন্ন হয়ে নিঃসঙ্গ হওয়া আওয়ামী লীগের পতনের সময় কেউ তাদের পাশে ছিল না। শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শ্রমিক দল আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

খালেদ হোসেন মাহাবুব শ্যামল বলেন, আওয়ামী লীগ সরকার নিজেদের পকেট ভারী করতে ভুয়া নির্বাচনের মাধ্যমে ক্ষমতা আঁকড়ে ধরেছিল। বিএনপি কখনো চায় না আগামীতে এ ধরনের কোনো পরিবেশ সৃষ্টি হোক। বিএনপি চায় জনগণের স্বার্থে কাজ করার জন্য। তাই আওয়ামী লীগের পথ অনুসরণ না করে জনগনণের স্বার্থে দলীয় নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের দালালদের মাধ্যমে প্রকৃত রিক্সা শ্রমিকদের বঞ্চিত করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে সিন্ডিকেট করে লাইসেন্স বিক্রি হয়েছে। যার খেসারত দিয়েছে রিক্সা ও ভ্যান শ্রমিকরা। এ অন্যায় থেকে বিএনপি তাদেরকে মুক্ত করবে।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো: মোস্তফা।

সভায় জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক দলের সভাপতি মো: ঝাড়ু মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক যুগ্ম সম্পাদক এবিএম মমিনুল হক, অ্যাডভোকেট তরিকুল ইসলাম রোমা প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল