১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম

পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামে অন্তর্বর্তী সরকারের মুক্তিযুদ্ধ, ত্রাণ ও দুর্যোগবিষয়ক উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

শনিবার (১২ অক্টোবর) হাটহাজারীতে উপজেলার সিটি করপোরেশনের পাহাড়তলী ওয়ার্ড, ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতি, হাটহাজারী পৌরসভার ফটিকা পূজামণ্ডপ ও মির্জাপুর সোমবাড়ী পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সাদিউর রহিম জাদিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মশিউজ্জামান, পৌর প্রশাসক সহকারী কমিশনার ভূমি মেহেরাজ শারবীন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক খান তালাত মাহমুদ রাফি, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা.) নিয়াজ মোর্শেদ।

পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার অশোক কুমার নাথ, যুগ্ম আহ্বায়ক সাংবাদিক বাবলু দাশসহ পূজা কমিটির বিভিন্ন নেতা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে উপদেষ্টা ফারুক-ই-আজম বীরপ্রতীক সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান এবং শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে পূজা সম্পন্ন করতে পূজা কমিটির নেতাদের দিক নির্দেশনা দেন।


আরো সংবাদ



premium cement

সকল