১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩

মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ের পৌর সদরে সিডিএম পরিবহনের একটি বাসের চাপায় নুরুল আলম (৭৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীর সাহেবের মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন এরিস্টোফার্মার মার্কেটিং অফিসার রসুল আহমেদ (৩২), নছিমনচালক (ভটভটি) সাগর (২৫) ও তার সহকারী আশিষ কুমার দে (২৭)।

নিহত নুরুল আলম সীতাকুণ্ড পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উত্তর ইদিলপুর এলাকার মরহুম জালাল আহমেদের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী শেখ ফরিদ জানান, ‘সন্ধ্যার দিকে মীর সাহেবের মাজারের সামনে চট্টগ্রামমুখী সিডিএম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাকিংকে রাখা মোটরসাইকেল, নছিমন (ভটভটি) ও সিএনজি অটোরিকশাকে টেনে ৫০ ফুট সামনে কলেজ রোডের মুখে নিয়ে যায়। এ সময় সড়কে দাঁড়িয়ে থাকা পথচারী নুরুল আলম নামে এক ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান।

নিহত নুরুল আলমের বড় ছেলে ইকবাল হোসেন বলেন, ‘আমার বাবা পাথর কিনে নিজে শিল-পাটা তৈরি করে বিভিন্ন দোকানে তা পাইকারি বিক্রি করতেন। সকালে শিল-পাটা নিয়ে বাড়ি থেকে বের হন। মিরসরাই পৌরসভার হার্ডওয়্যার দোকানদার নবী সওদাগর সন্ধ্যায় কল দিয়ে জানান গাড়ি চাপায় বাবার মৃত্যু হয়েছে। পরে আমরা দ্রুত মিরসরাই যাই।

তিনি আরো বলেন, আমার বাবা সৎ পথে উপার্জন করার জন্য কষ্ট করে নিজে তৈরি করে শিল-পাটার ব্যবসা করতেন। দু’বছর আগে বাবা-মা এক সাথে হজ করেছিলেন।

মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মো: দেলোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে রাসূল আহমেদের হাত ভেঙে যাওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর আশিষ কুমার দে ও সাগরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল