১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

‘জামায়াত যেকোনো পরিস্থিতিতে দেশ পরিচালনা করতে প্রস্তুত’

- ছবি : নয়া দিগন্ত

যেকোনো পরিস্থিতিতে দেশ পরিচালনা করতে প্রস্তুত জামায়াত ইসলামী। জামায়াতের দুইজন নেতা দেশের তিনটি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। তাদের মধ্যে কোনো দুর্নীতির নজির নেই। তাদের মাধ্যমে বুঝা যায় জামায়াত ইসলামীর নেতৃবৃন্দ সততার সাথে দেশ পরিচালনা করতে পারেন। জামায়াত সব সময় দুর্নীতির ঊর্ধ্বে গিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করে বলে মন্তব্য করেন বাংলাদেশ জামায়াত ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও চট্রগ্রাম জোনের টিম সদস্য অধ্যাপক আহসান উল্লাহ।

শনিবার সকালে রাঙ্গামাটি ইসলামিক সেন্টারে আয়োজিত দীর্ঘ ১৫ বছর পর প্রকাশ্যে অনুষ্ঠিত বাংলাদেশ জামায়াত ইসলামীর রাঙ্গামাটি জেলা শাখার সদস্য রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘গত ৫ আগস্ট যে স্বাধীনতা অর্জনে ছাত্রদের পাশাপাশি অনেকের মধ্যে সেখানে আলেম ওলাদেরও অবদান রয়েছে। এতে অনেকেই শহীদ হয়েছে। এই শহীদের রক্তের বিনিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে তাকে অর্থবহ করার জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামী বৈষম্যমুক্ত একটি ইনসাফভিত্তিক সমাজ গঠনে বদ্ধপরিকর। এই স্বাধীনতাকে ধরে রাখতে কোনো গুজবে কান দেয়া যাবে না এবং ফেসবুকের তথ্য যাচাই বাছাই না করে প্রচার করা থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি।’

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী রাঙ্গামাটি জেলা শাখার রোকন সম্মেলনের জেলা আমির অধ্যাপক আবদুল আলীমের সভাপতিত্বে জেলা সেক্রেটারি মাওলানা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সম্মেলনে জেলা নায়েবে আমির মাওলানা নুরুল আলম ছিদ্দিকী জেলা সহকারী সেক্রেটারি মুনছুরুল হক, জেলা কর্ম-পরিষদ সদস্য হাশেমুল হক খন্দকার, জেলা অফিস সেক্রেটারি আবু জাওয়াদ, জেলা বায়তুলমাল সেক্রেটারি আবু তানবির, জেলা শ্রমিক কল্যাণ সভাপতি আবুল বারাকাত, জেলা প্রচার সেক্রেটারি অ্যাডভোকেট মো: হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

এছাড়া রোকন সম্মেলনে অন্যদের মধ্যে রাঙামাটি জেলার সকল থানা আমির ও সকল রোকন পুরুষ ও মহিলারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ভোলায় ২ শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করল হিজবুল্লাহ নতুন ঠিকানায় মিরাজ-জাকের, সাকিব-আফিফরা থাকছেন পুরনো দলেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু গুরুত্বপূর্ণ সংস্কার শেষে অবাধ সুষ্ঠু নির্বাচন জাতির প্রত্যাশা : জামায়াত আমির হারিকেন মিল্টনের আঘাতে ক্ষতি প্রায় ৫০ বিলিয়ন ডলার : বাইডেন ফুলবাড়ীতে সেনা বাহিনীর অফিসারের পূঁজা মণ্ডপ পরিদর্শন যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ একুশে বইমেলায় স্টল ভাড়া কমানো হবে: আসিফ নজরুল ফ্যাসিবাদী হাসিনা সরকার পরিকল্পিতভাবে মাদরাসা শিক্ষা বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলেছে : মাদরাসা শিক্ষা পরিষদ সভাপতি হোসেনপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

সকল