১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে বিএনপি নেতা খুনে মামলা, গ্রেফতার ২

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জেরে কবির আহম্মদ সওদাগর (৬৫) নামে এক বিএনপি নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার তাদের আদালতে পাঠানো করা হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে দিদারুল আলম জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় এজাহারনামীয় ১ ও ৪ নম্বর আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আসামিরা হলেন মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের মরহুম খোরশেদ আলমের ছেলে নাসির উদ্দিন (৩৮) ও বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড গাছ মার্কেট এলাকার মরহুম খুরশীদ আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহেল (৪৫)।

নিহত কবির আহম্মদ উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের গণকছড়া গ্রামের মরহুম দিল মোহাম্মদের ছেলে এবং একই ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান কমিটির সদস্য।

খোঁজ নিয়ে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বারইয়ারহাট গাছ মার্কেটে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে হামলায় তিনি মারা যান। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে আহত হয় কবির আহম্মদের দুই ছেলে দিদারুল আলম ও জামশেদ আলমসহ দোকানের কয়েকজন কর্মচারী।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বলেন, কবির আহম্মদ খুনের ঘটনায় ছেলে আটজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে অর্ধকোটি টাকার আপেল জব্দ দীপ্ত টিভির কর্মী তামিম হত্যা মামলায় ৫ আসামি রিমান্ডে শাহজাদপুরে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল আশাশুনিতে নারীর গলাকাটা লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৭ ঢাকা টেস্টে নেই বাভুমা, প্রথমবারের মতো বাংলাদেশে টেস্ট খেলবে দলে থাকা সবাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আগ্নেয়াস্ত্র উদ্ধার বানিয়াচংয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার টাঙ্গাইলে আ’লীগের সহ-সভাপতি শাহজাহান আনসারী গ্রেফতার দুর্নীতি-লুটপাটের কারণেই আ’লীগ গোষ্ঠীসহ দেশ থেকে পালিয়েছে : রফিকুল ইসলাম খান বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়মিত অভিযানে কমতে শুরু করেছে ডিমের দাম

সকল