০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

নোয়াখালীতে হত্যা মামলা থেকে বিএনপির ৫০ নেতাকর্মীর অব্যাহতি

নোয়াখালীতে হত্যা মামলা থেকে বিএনপির ৫০ নেতাকর্মীর অব্যাহতি - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে স্কুলশিক্ষিকা হত্যা মামলায় জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিমসহ বিএনপির ৫০ নেতাকর্মী অব্যাহতি পেয়েছেন। মঙ্গলবার নোয়াখালীর বিশেষ জজ আদালতের বিচারক এ মামলা থেকে নেতাকর্মীদের খালাস দেন।

জানা যায়, ২০১৪ সালে হরতাল চলাকালে ইটের টুকরোর আঘাতে এক শিক্ষিকা আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে শিক্ষিকা হত্যা মামলায় যুবদল সভাপতিসহ বিএনপির ৫০ জনের নাম উল্লেখ করে সুধারাম থানায় একটি হত্যা আমলা দায়ের করা হয়।

এ মামলায় দীর্ঘ ১০ বছর পর আদালত অভিযুক্ত নেতাকর্মীদের খালাস দিয়েছেন।

মামলায় বিবাদী পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন অ্যাডভোকেট আব্দুর রহিম ও অ্যাডভোকেট আব্দুর রহমান।

 

 


আরো সংবাদ



premium cement
সচিবালয়ে প্রবেশে কড়াকড়ি সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে: উপদেষ্টা নাহিদ ইসলাম সেন্টমার্টিন নিয়ে এ মাসেই আসছে চূড়ান্ত কর্মপরিকল্পনা ভালো নেই শহীদ সুজনের অসহায় পরিবারের সদস্যরা হাসিনা-কাদেরসহ ১৭৪ আ’লীগ নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক ৩ মামলা সুন্দরবনে বাঘ বেড়েছে ৯.৬৫ শতাংশ : সৈয়দা রিজওয়ানা হাসান ভালো মৌলভিত্তিসম্পন্ন কোম্পানি পুঁজিবাজারে অন্তর্ভুক্তির চেষ্টা শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা সম্পন্ন করতে সব ব্যবস্থা নেয়া হয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা ডিবির হারুন যুক্তরাষ্ট্রে? সিলেটে হেলপার নিহত সোনারগাঁওয়ে আহত ৫০ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিরল প্রজাতির সামুদ্রিক সাপ

সকল