০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে সাবেক মন্ত্রী মোশাররফসহ আ’লীগের ২৯ জনের নামে মামলা

মিরসরাইয়ে সাবেক মন্ত্রী মোশাররফসহ আ’লীগের ২৯ জনের নামে মামলা - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে প্রধান করে ২৯ জনের নাম উল্লেখ করে জোরারগঞ্জ থানায় মামলা করা হয়েছে। এছাড়া উনার ছেলে চট্টগ্রাম-১ আসনের সাবেক সংসদ সদস্য মাহবুব রহমান রুহেলকেও আসামি করা হয়।

রোববার (৬ অক্টোবর) রাতে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ জিপসন এ মামলাটি করেন।

মামলায় এজাহারনামীয় আসামি জাহিদুর হাসান ও মোশাররফ হোসেনকে রোববার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাদের আদালতের মাধ্যম বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলায় বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ রেজাউল করিম খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়াসহ ২৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জোরারগঞ্জ থানার এসআই (উপ-পরিদর্শক) মো: আব্দুর রহিম বলেন, ২০২২ সালের ১১ মার্চ বারইয়ারহাট পৌর এলাকায় খান সিটি সেন্টারের সামনে অস্ত্র-হাতুড়ি দিয়ে ৮-১০ জন তার ওপর অতর্কিত হামলা করে। তখন স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট কমপোর্ট হাসপাতালে পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়।

এ ঘটনায় ইফতেখার মাহমুদ জিপসন ২৯ জন এজাহারনামীয় ও অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে মামলাটি করেন। মামলায় সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাবেক এমপি মাহবুব উর রহমান রুহেল ও বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনকে হুকুমের আসামি করা হয়েছে। মামলার এজাহারনামীয় আসামি জাহিদুল হাসান ও মোশাররফ হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ও তার স্ত্রী রুকমীলার দেশত্যাগে নিষেধাজ্ঞা মাসুদ-শফিকের জোড়া সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে পাকিস্তান ‘বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক ভিসি হতে চান, পড়াতে চান না’

সকল