০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

বিজয়নগরে ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২, ট্রাক জব্দ

বিজয়নগরে ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২, ট্রাক জব্দ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চিনি বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের সাতবর্গ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন পাবনা জেলার ইশ্বরদী উপজেলার চক আলাদী গ্রামের মো: নাজমুল হোসেন (২৪) ও একই জেলার সদর উপজেলার চর-ভাঙ্গাবাড়িয়া গ্রামের মো: জাকারিয়া হোসেন (২০)।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মিডিয়া উইংস থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সোমবার সকালে বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের সাতবর্গ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পরে তাদেরকে চিনির বিষয়ে জিজ্ঞাসা করলে তারা কোনো সঠিক তথ্য দিতে পারেনি। ফলে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে চিনি আনা হয়েছে বিধায় তাদের কাছ থেকে ২৫০ বস্তা চিনি ও চিনি বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
সাকিবকে সুখবর দিলো বিসিবি আড়াইহাজারে ৭ দিন পর অপহৃত মাদরাসাছাত্রী উদ্ধার, তরুণী গ্রেফতার আলাউদ্দিন নগর শিক্ষা পল্লীতে মাদকমুক্ত ক্যাম্পাসের দাবিতে মানববন্ধন তুরস্কের সাবেক মন্ত্রী রেজাই কোতানের ইন্তেকালে জামায়াত আামিরের শোক গত এক বছরে গাজার ৪০ হাজার স্থাপনায় হামলা ইসরাইলের কাল ওমরা করতে সৌদি যাচ্ছেন ড. মোশাররফ মিরসরাইয়ে সাবেক মন্ত্রী মোশাররফসহ আ’লীগের ২৯ জনের নামে মামলা সেন্টমার্টিনে প্লাস্টিকের ব্যবহার বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা উচ্চ আদালতের বিচারকদের কর্মকালীন ও অবসর-পরবর্তী নিয়োগ শাহপরীর দ্বীপ থেকে ৮ কেজি তিমি মাছের বমিসহ পাচারকারী আটক মানবিক সমাজ গঠনে শিক্ষাভাবনা

সকল