০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৯

- ছবি : প্রতীকী

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় সিএনজি, বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষে মারিয়া মনি (১) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আরো নয়জন আহত হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ঝনঝনিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চকরিয়া থেকে সিএনজিটি ঈদগাঁও যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস ও টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছোট দুই গাড়ির যাত্রীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহত মারিয়া মনি বরইতলী ইউনিয়ন মহছোনিয়া এলাকায় মোহাম্মদ আমিনের মেয়ে বলে জানা গেছে।

আহতরা হলেন, বরইতলী ইউনিয়নের মহছোনিয়াপাড়া এলাকার সিএনজিচালক রবিউল আলম (৩০), মোহাম্মদ আমিন, তার ছেলে ইয়াছিন (৭), মেয়ে সুমাইয়া (১০), মা রশিদা বেগম (৬০), শাহীন আক্তার (৩৩), শাহিদা বেগম (২৭) মোহাম্মদ আমিনের পরিবারের আটজন।

এছাড়া অন্য আহতরা হলেন পথচারী সায়রা খাতুন (৬৫) ও মৌং মুজাহিদ (৩৩)।

আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ সময় দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা না হলে আওয়ামী লীগের মতোই শ্রমিকদের শোষণ করবে : মাসুদ নির্বাচনে ট্রাম্পকে সমর্থন নেতানিয়াহুর ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট সাময়িক বরখাস্ত প্রবীণদের পরিচর্যা বিষয়ে রিক ও এফআরইবির আলোচনা সভা উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান : অস্ত্র ও গুলিসহ আরসা সদস্য আটক বিচার বিভাগ সংস্কার কমিশনের পরবর্তী বৈঠক মঙ্গলবার প্রধান শিক্ষককে অপসারণের দাবিতে শিক্ষার্থীদের ৪ ঘণ্টা অবরোধ রয়েল ইউনিভার্সিটিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাবেক মন্ত্রী সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে ইসরাইলের প্রতি যুক্তরাষ্ট্রের সমর্থন পররাষ্ট্রনীতি অনুযায়ী : কমলা হ্যারিস

সকল