০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু - ফাইল ছবি

মিরসরাই উপজেলার মস্তাননগর রেলস্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এই সংবাদ লেখা পর্যন্ত ওই যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।

শনিবার (৫ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের মিরসরাই মস্তাননগর এলাকার আপ লাইনে (ঢাকামুখী লাইন) যুবকের লাশ পাওয়া যায়।

চিনকী আস্তানা রেলওয়ের স্টেশন মাস্টার সিরাজুল ইসলাম জানান, ‘সকালে মস্তাননগর স্টেশন এলাকায় যুবকের লাশ দেখতে পায় রেলওয়ের নিরাপত্তাকর্মীরা। পরে লাশ উদ্ধারের জন্য চট্টগ্রাম রেলওয়ে পুলিশকে (জিআরপি) খবর দেয়া হয়। ধারণা করা হচ্ছে, সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী পাহাড়িকা অথবা কর্ণফুলী ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে।

চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের (জিআরপি) উপ-পরিদর্শক ফারুক হোসাইন বলেন, ‘মস্তাননগর এলাকায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহতের খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য চট্টগ্রাম থেকে আমরা রওয়ানা হয়েছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানাতে পারব।’


আরো সংবাদ



premium cement
‘ইসলামিক ফাউন্ডেশনে ফ্যাসিবাদী সরকারের অনিয়মকে নির্মূল করতে হবে’ রংপুরে মুক্তিযোদ্ধার নাতির ভুয়া পরিচয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ তেঁতুলিয়ার দেবনগর থেকে অজগর সাপ উদ্ধার ফরিদপুরেও শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বান ম্যাক্রোঁর সাবেক মন্ত্রী মান্নান কারাগারে অসুস্থ : সিলেটে স্থানান্তর মামলা হলেই গ্রেফতার নয়, তদন্তে দোষী হলেই ব্যবস্থা : স্বরাষ্ট্র উপদেষ্টা মিরসরাইয়ে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু আমাদের শিক্ষা ব্যবস্থা অপরিকল্পিত : শিক্ষা উপদেষ্টা ‘কুরআন-হাদিস আমাদেরকে বিশ্বজনীন বিধিব্যবস্থা দিয়েছে’

সকল