০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর মৃত্যু

ঝরনার কূপে পড়ে যাওয়া দুই পর্যটকের লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে মুসফিকুর রহমান আদনান (২১) ও মাহবুব রহমান মুত্তাকিম (২১) নামের দুই বিশ্ববিদ্যালয়শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড়দারোগাহাট এলাকার রূপসী ঝরনার কূপে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মুসফিকুর রহমান আদনান ঢাকা ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও মাদারীপুর জেলার চাষাড়া এলাকার আতিকুর রহমানের ছেলে এবং মাহবুব রহমান মুত্তাকিম নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও লক্ষ্মীপুর জেলার মরহুম মুরাদের ছেলে।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, বড়দারোগাহাট এলাকায় রুপসী ঝরনায় পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঝরনায় ঘুরতে আসা নিহত মুসফিকুর রহমান আদনানের খালাত ভাই আফিফুর রহমান বলেন, ‘আমার ভাইসহ ১৪ জন রূপসী ঝরনায় ঘুরতে আসি। ঝরনার কূপে গিয়ে ছবি তোলার সময় মুত্তাকিম পড়ে গেলে আমার খালাত ভাই আদনান তাকে উদ্ধার করতে যায় এবং সেও কূপে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা অনেক খোঁজাখুঁজির পর দু’জনের লাশ উদ্ধার করে।’

নিজামপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মো: মমিন বলেন, আমরা খবর পেয়েছি। আইনি প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে।


আরো সংবাদ



premium cement