০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আনোয়ারায় নারীর লাশ উদ্ধার

আনোয়ারায় নারীর লাশ উদ্ধার - প্রতীকী

চট্টগ্রামের আনোয়ারায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১টার দিকে উপজেলার বৈরাগ ইউনিয়ন মোহাম্মদপুর এলাকার চায়না ইকোনমিক জোনের সীমানা প্রাচীরের ভেতর তার লাশ উদ্ধার করা হয়।

লাশের পরিচয় শনাক্ত করা যায়নি, বয়স ৩০ থেকে ৩৫ বছর।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক মো: মনির হোসেন বলেন, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরো জানান, বেশ কয়েক দিন আগের হাওয়ায় লাশে পঁচন ধরেছে। ওই নারীর রং ফর্সা এবং পরনে পেটিকোট ও ব্লাউজ ছিল। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া ড. ইউনূস শুক্রবার মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে গুরুত্বপূর্ণ দ্বিপক্ষীয় বৈঠক করবেন খাগড়াছড়িতে নিহত শিক্ষক সোহেলের দাফন সম্পন্ন সাইবার নিরাপত্তা আইন বাতিল হবে : আইন উপদেষ্টা কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণ আর নেই ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ বাজার অস্থিরতার মধ্যেই বিএসইসি চেয়ারম্যানের পদত্যাগ দাবি বিনিয়োগকারীরা খাগড়াছড়িতে পরিস্থিতি স্বাভাবিক, হাটে মানুষের উপস্থিতি কম ঝিনাইদহে রাসূল সা:-এর কটূক্তিকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ আখাউড়ায় ভারতীয় শাড়ি-ক্রিমসহ চোরাকারকারী আটক ডিসি নিয়োগে ঘুষ বাণিজ্যের অভিযোগ তদন্তে ৩ উপদেষ্টা

সকল