০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ন্যায় ও ইনসাফভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠাই জামায়তের লক্ষ্য : খাগড়াছড়ি জেলা শাখার জামায়াত আমির

- ছবি : নয়া দিগন্ত

জামায়াতে ইসলামী ন্যায় ও ইনসাফভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি জেলা শাখার আমির অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন।

তিনি বলেন, আমরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় প্রস্তুত। জামায়াত কোনো বিধান কারো উপর জোরপূর্বক চাপিয়ে দেয়াকে উৎসাহিত করে না। বরং মানুষকে আল্লাহ ও রাসূলের সা: দেখানো পথে চলতে আহ্বান জানায়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির খুমপুই রেস্টুরেন্টে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা শাখার নায়েবে আমির অধ্যক্ষ আবুল হোসেন, জেলা সেক্রেটারি মিনহাজুর রহমান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি আব্দুল মান্নান প্রমুখ।

বক্তারা বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গাপূজাসহ সকল ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান পালনে জামায়াত সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতে কাজ করবে। এক্ষেত্রে যেন তৃতীয় পক্ষ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে সাংবাদিকদের দৃষ্টি রাখার আহ্বান জানান তারা।

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে অর্জিত নতুন বাংলাদেশে সকল বৈষম্যের বিরুদ্ধে জামায়াতসহ সকল রাজনৈতিক দল ও গণমাধ্যম কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর খাগড়াছড়ি জেলা শাখার প্রকাশনা সম্পাদক ও জেলা জামায়াতের শূরা সদস্য মো: ইউসুফ, সদর উপজেলা আমির ইলিয়াস, ইসলামী ছাত্রশিবিরের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মাইন উদ্দিন, জেলা সেক্রেটারি আব্দুস সাত্তার, খাগড়াছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জহুরুল আলম, এইচ এম প্রফুল্ল, শাহরিয়ার ইউনুস, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, এনটিভির খাগড়াছড়ি প্রতিনিধি আবু তাহের মুহাম্মদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।


আরো সংবাদ



premium cement
খেলাপি ঋণে আর ছাড় নয় রাষ্ট্র সংস্কারের আগে রাজনৈতিক দলগুলোর সাথে বসবে সরকার স্থল হামলা মোকাবেলায় প্রস্তুত হিজবুল্লাহ শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার আশুলিয়ায় শ্রমিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ অনুপস্থিত থাকায় ইউপি চেয়ারম্যানরা অপসারণ হচ্ছেন সাগর-রুনি হত্যা মামলার তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ সাইবার আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাবেন গ্রেফতারকৃতরা উত্তরবঙ্গে বন্যার্তদের পাশে দাঁড়াতে সরকারের প্রতি তারেক রহমানের আহ্বান অটোমেটেড ব্যবস্থা অপচয় ও দুর্নীতি কমাচ্ছে : অর্থ উপদেষ্টা ২০ হাজার ভিসা আবেদনকারীর পাসপোর্ট ফেরত দিল ভারতীয় হাইকমিশন

সকল