০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চন্দনাইশে মালবাহী জিপের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলায় একটি মালবাহী জিপের ধাক্কায় মো: মফিজ (৫০) নামে এক ব্যাটারিচালিত রিকশা চালক নিহত হয়েছে।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টায় চন্দনাইশ উপজেলার হাশিমপুর বাগিচা হাটে এ ঘটনা ঘটে। নিহত মফিজের বড় ভাই মুন্না তার ছোট ভাই সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো: মফিজ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের মোহাম্মদ ইসহাকের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ব্যাটারিচালিত রিকশা নিয়ে মহাসড়কে ওঠার সময় কক্সবাজারমুখী একটি জিপ গাড়ি মাল বোঝাই রিকশাটিকে সজোরে আঘাত করে। এতে রিকশা থেকে চালক মফিজ ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফান সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত রিকশা চালক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
খেলাপি ঋণে আর ছাড় নয় রাষ্ট্র সংস্কারের আগে রাজনৈতিক দলগুলোর সাথে বসবে সরকার স্থল হামলা মোকাবেলায় প্রস্তুত হিজবুল্লাহ শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার আশুলিয়ায় শ্রমিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ অনুপস্থিত থাকায় ইউপি চেয়ারম্যানরা অপসারণ হচ্ছেন সাগর-রুনি হত্যা মামলার তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ সাইবার আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাবেন গ্রেফতারকৃতরা উত্তরবঙ্গে বন্যার্তদের পাশে দাঁড়াতে সরকারের প্রতি তারেক রহমানের আহ্বান অটোমেটেড ব্যবস্থা অপচয় ও দুর্নীতি কমাচ্ছে : অর্থ উপদেষ্টা ২০ হাজার ভিসা আবেদনকারীর পাসপোর্ট ফেরত দিল ভারতীয় হাইকমিশন

সকল