২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় সাময়িক পর্যটক প্রবেশ নিষেধ

খৈয়াছড়া ঝরনা - নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় সংস্কার কাজ ও পর্যটকদের সুরক্ষা নিশ্চিতদের জন্য সাময়িকভাবে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম উত্তর বন-বিভাগের বারৈয়াঢালা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম।

তবে উত্তর বন-বিভাগের আওতাধীন অন্যান্য ঝরনায় পর্যটকদের প্রবেশ স্বাভাবিক থাকবে। ঝরনায় ভ্রমণের সময় বনবিভাগের কর্মচারী অথবা ট্যুরিস্ট গাইড সাথে নিয়ে ভ্রমণ করার অনুরোধ জানিয়েছে বনবিভাগ।

চট্টগ্রাম উত্তর বন-বিভাগের বারৈয়াঢালা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম বলেন, ‘চলমান বিরূপ আবহাওয়া এবং সংস্কার কাজের জন্য খৈয়াছড়া ঝরনাটি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। এর আগে, এ ঝরনায় পাথর পড়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যুর হয়। পানি এসে পাথরগুলো ভেঙে ভেঙে পড়ছে। যে কারণে ঝরনা থেকে ঝুঁকিপূর্ণ পাথর সরানোর কাজ চলছে। এ জন্য সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।’

আগামী ২ অক্টোবর মধ্যেই কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কানপুরে তৃতীয় দিনের খেলা শুরু হবে সাড়ে ১২টায় গোলাপগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নিহত মিয়ানমার থেকে ৮৫ বাংলাদেশী আজ দেশে ফিরছেন হিজবুল্লাহর প্রধান নাসরাল্লাহকে হত্যার পর লেবাননে আরো ইসরাইলি হামলার আশঙ্কা মসজিদ থেকে ফেরার পথে মাইক্রোর ধাক্কায় ৪ শিশু শিক্ষার্থী নিহত কানপুরে তৃতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব তিস্তার পানি কমলেও ভাঙন আতঙ্কে বাসিন্দারা তালতলী সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি মামুন, সাধারণ সম্পাদক চুন্নু নির্বাচিত রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ মাহমুদ নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে অভিযুক্ত ইরানি গোষ্ঠীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের পদক্ষেপ উড়তে থাকা বার্সাকে মাটিতে নামালো ওসাসুনা

সকল