২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পটিয়ায় খাল থেকে ভাসমান লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

চট্টগ্রামের পটিয়া সদর দিয়ে প্রবাহিত চানখালি খাল থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশের যৌথ দল।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইন্দ্রোপোল সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

অ্যাডিশনাল এসপি পটিয়া সার্কেল মোহাম্মদ আরিফুর রহমান ও পটিয়া থানার পুলিশ পরিদর্শক আবু জায়েদ মোহাম্মদ নাজমুন নুর বিষয়টি নিশ্চিত করেন।

পটিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো: সোহেল বলেন, ‘এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল খালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।’

তিনি জানান, লাশের পরনে জিন্স প্যান্ট ও কালো গেঞ্জি ছিল এবং তিনি লম্বায় প্রায় পাঁচ ফুট ৪ ইঞ্চি। ধারণা করা হচ্ছে তার বয়স আনুমানিক ৪০ হবে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত লাশটি আংশিক গলে গেছে। সুরতহাল প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ পায়রা চত্বর আজ বিএনপির চাল রফতানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহারসহ শুল্ক কমিয়েছে ভারত ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, পুরুষাঙ্গ কর্তন যুবকের হিলি সীমান্ত দিয়ে অবৈধপথে দেশে ফেরার সময় বাংলাদেশী যুবক আটক ৩ দিনে বিজিবির হাতে আটক দেড় কোটি টাকার পণ্য পাবনায় নদীর পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাল আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান হিজবুল্লাহ প্রধানকে হত্যার দাবি ইসরাইলের, এখন কী করবে ইরান? শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক আমেরিকার কূটনীতি কি মধ্যপ্রাচ্যে যুদ্ধবিরতি আনতে পারবে

সকল