২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পটিয়ায় খাল থেকে ভাসমান লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

চট্টগ্রামের পটিয়া সদর দিয়ে প্রবাহিত চানখালি খাল থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশের যৌথ দল।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইন্দ্রোপোল সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

অ্যাডিশনাল এসপি পটিয়া সার্কেল মোহাম্মদ আরিফুর রহমান ও পটিয়া থানার পুলিশ পরিদর্শক আবু জায়েদ মোহাম্মদ নাজমুন নুর বিষয়টি নিশ্চিত করেন।

পটিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো: সোহেল বলেন, ‘এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল খালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।’

তিনি জানান, লাশের পরনে জিন্স প্যান্ট ও কালো গেঞ্জি ছিল এবং তিনি লম্বায় প্রায় পাঁচ ফুট ৪ ইঞ্চি। ধারণা করা হচ্ছে তার বয়স আনুমানিক ৪০ হবে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত লাশটি আংশিক গলে গেছে। সুরতহাল প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
শিক্ষা কমিশনে আস্তিক ও আগস্ট বিপ্লবের চেতনাধারীদের বসাতে হবে : জামায়াতের আমির আমরা ছোটখাটো সমস্ত বৈষম্য দূর করব : জামায়াত আমির তিস্তায় পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দী ২ হাজার মানুষ গল টেস্টে জয়ের অপেক্ষায় শ্রীলঙ্কা সিলেট সীমান্তে ভারত পালাতে গিয়ে এবার ৪ নারী আটক হাসান নাসরুল্লাহর মৃত্যু নিশ্চিত করল হিজবুল্লাহ সুনামগঞ্জে হাওরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বহনে সক্ষম হবেন না এমন দায়িত্ব অন্তর্বর্তী সরকারের কাঁধে নেয়া ঠিক হবে না : তারেক রহমান অধিকার আদায়ে কৃষকদের ঐক্যবদ্ধ করতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ টিআইবির ট্রাস্টি বোর্ডের সদস্য হলেন বনশ্রী পাল ও ফারুক আহমেদ ২৮ অক্টোবরের খুনীদের বিচার দাবি জামায়াতের

সকল