২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

হাসিনা ও তার শিষ্যরা এখনো তৎপর রয়েছে : রুমিন ফারহানা

সাবেক সংসদ সদস্য ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা - ছবি : নয়া দিগন্ত

হাসিনা ও তার ল্যাসপেন্সার (শিষ্যরা) এখনো তৎপর রয়েছে উল্লেখ করে সাবেক সংসদ সদস্য ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, যে আত্মত্যাগের বিনিময়ে আমরা হাসিনাকে দেশ ছাড়া করেছি সেই আত্মত্যাগ যাতে গুটিকয়েক কমিটিবাজের কারণে ম্লান হয়ে না যায়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি গণি শাহ্ মাজার প্রাঙ্গণে বড়িকান্দি ও ছলিমগঞ্জ ইউনিয়ন বিএনপি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের স্মরণে ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া-৫ সংসদীয় আসনে গত নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপস -এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান মঞ্জু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রুমিন ফারহানা বলেন, জুলাই-আগস্ট মাসের অভ্যুত্থান আকস্মিকভাবে ঘটেনি। এর সাথে অনেক দুঃসহ স্মৃতি জড়িত। সুস্থ নির্বাচন হলে বিএনপি ২৫০টি আসনে জয়লাভ করবে উল্লেখ করে যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দেয়ার দাবি জানান তিনি।

তিনি আরো বলেন, সংস্কারের প্রয়োজন আছে তবে তা সবচেয়ে ন্যায্যতা পায় যদি তা নির্বাচিত জনপ্রতিনিধিদের মাধ্যমে হয়।

 


আরো সংবাদ



premium cement