২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে ব্যাংকার নিহত

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে মাহবুব হাসান (৩০) নামের ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার খৈয়াছড়া ঝরনায় এই ঘটনা ঘটে। নিহত মাহাবুব হাসান ঢাকা জেলার যাত্রাবাড়ী এলাকার জাহাঙ্গীর আলামের ছেলে। তিনি ওয়ান ব্যাংকের হেড অফিসে বিজনেস সাপোর্ট অফিসার পদে দায়িত্ব পালন করতেন। আন্তর্জাতিক পর্যটক দিবসে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

এই ঘটনায় গাজী আহমেদ বিন শামস (৩৫) নামে আরেকজন গুরুতর আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওয়ান ব্যাংকের কর্মকর্তা সাকিব আল হাসান জানান, শুক্রবার সকালে ওয়ান ব্যাংকের কাওরান বাজার হেড অফিস থেকে ছয়জন ব্যাংক কর্মকর্তা মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন। দুপুরের দিকে তারা ঝরনায় পৌঁছালে ঝরনায় গোসল করার সময় হঠাৎ উপর থেকে পাথর পড়তে শুরু করলে একজন ঘটনাস্থলেই মারা যান। এ সময় তাদের এক সদস্য গুরুতর আহত হন।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন, শুক্রবার দুপুরে খৈয়াছড়া এলাকায় পর্যটক আহতের খবর পাই। ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত ও আরেকজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে একজন পর্যটক ঘটনাস্থলে মারা যান। আরেকজন গুরুতর আহত হন। তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা গুরুতর। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবেদনের যোগ্যতা না থাকলেও তিনি রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক! চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশ অফিসারসহ আহত ৪ যৌক্তিক সময়ের মধ্যে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচিত প্রতিনিধির কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে দ্রুত নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল এলো শরৎ জেনারেল এরশাদ ও রাষ্ট্রধর্ম নিয়ে যুক্তিতর্ক সমন্বয়কদের রাজনৈতিক দল প্রসঙ্গে চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার শিবির নেতা-কর্মীদের ক্যাম্পাসে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে : কেন্দ্রীয় সভাপতি সঙ্কট উত্তরণে সামরিক সদস্যদের কাজে লাগানো সংস্কার-নির্বাচন নিয়ে কোনো অস্পষ্টতা নেই

সকল