২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের

সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের - নয়া দিগন্ত

জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহের বলেছেন, মানবতার কল্যাণে সমাজ বিনির্মাণ করতে হলে রাসূল সা.-এর আদর্শ অনুসরণ করা ছাড়া বিকল্প নেই। মূলত জাগতিক তন্ত্র-মন্ত্রের কারণে পৃথিবীতে যাবতীয় অশান্তি চলছে। তাই এই অবস্থা থেকে উত্তরণ করতে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। বিগত দিনে যারাই রাষ্ট্র ক্ষমতায় ছিলো, তারা কেউই ইসলামী শক্তি ছিলো না। তাই আগামীতে ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে তিনি আহ্বান জানান। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দক্ষিণ জেলা জামায়াতের আয়োজনে রাসুল সা.-এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

দক্ষিণ জেলা আমির অ্যাডভোকেট মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটি এম মাছুম, কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ, ঢাকার মদিনাতুল উলুম কামিল মাদরাসার হেড মুহাদ্দিস ও ইসলামী আলোচক ড. আবুল কালাম আজাদ বাশার, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা'র সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শফিকুল আলম হেলাল এবং উত্তর জেলা আমির অধ্যাপক আব্দুল মতিন।


আরো সংবাদ



premium cement
পরমাণু হামলার হুঁশিয়ারি পুতিনের সুইজারল্যান্ডে সুইসাইড পডে ‘আত্মহত্যা’ ৬৪ বছরের বৃদ্ধার! হিজবুল্লাহর ড্রোন প্রধানকে হত্যার দাবি ইসরাইলের কলকাতায় কত দাম বাংলাদেশের ইলিশের? বৃষ্টির শঙ্কায় ভারত-বাংলাদেশ টেস্ট ফিলিস্তিনপন্থীদের পাশে ঝুম্পা লাহিড়ী, স্কার্ফ বিতর্কের প্রতিবাদে প্রত্যাখ্যান পুরস্কার সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি

সকল