২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সেনা কর্মকর্তা তানজিম হত্যায় ২ মামলা, আসামি ১৭

তানজিম ছারোয়ার নির্জন - ছবি : সংগৃহীত

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় ডাকাত প্রতিরোধ অভিযানে ছুরিকাঘাতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যা ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে পৃথক দু’টি মামলা করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর চকরিয়া থানায় দু’টি মামলা করা হয় বলে বৃহস্পতিবার থানা সূত্রে জানা গেছে।

জানা গেছে, এ মামলায় বুধবারে আটক হওয়া ছয়জনকে আসামি করা হয়েছে। এ সময় দু’টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১১ রাউন্ড গুলি, হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি, একটি পিকআপ ও একটি মোটরসাইকেল চকরিয়া থানায় হস্তান্তর করা হয়।

মামলা দুটির মধ্যে সেনা কর্মকর্তা হত্যায় বাদি হয়েছেন সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো: হারুনর রশীদ এবং অস্ত্র উদ্ধারের মামলায় বাদি হয়েছেন থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আলমগীর। দুই মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো সাত থেকে আটজনকে আসামি করা হয়েছে।

ইতোমধ্যে আটক হওয়া ছয়জনকে ওই মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে তাদেরকে উপজেলা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতারে যৌথবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে বলে নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী।


আরো সংবাদ



premium cement
তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা দুই বন্দর দিয়ে ৬১ টন ইলিশ গেল ভারতে রাষ্ট্র সংস্কার করে গ্রহণযোগ্য নির্বাচন সময়ের দাবি: সৈয়দ ফয়জুল করীম মোদির সাথে ট্রাম্পের সাক্ষাৎ কেন হলো না মিত্রদের যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান, লেবাননে সর্বশক্তি দিয়ে হামলার নির্দেশ নেতানিয়াহুর গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ হাবিপ্রবি থেকেই দ্রুত ভিসি নিয়োগের দাবিতে আবারো মানববন্ধন দুর্বল ব্যাংকে রাখা আমানতকারীদের টাকা কতটা ঝুঁকিতে

সকল