২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাঙামাটিতে সংঘর্ষে আহতদের আর্থিক সহায়তা দিলো জামায়াত

রাঙামাটিতে সংঘর্ষে আহতদের আর্থিক সহায়তা দিলো জামায়াত - নয়া দিগন্ত

রাঙামাটি শহরে কোনো প্রকার উসকানি ছাড়াই সংগঠিত সাম্প্রদায়িক হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগের মতো অনাঙ্ক্ষিত ঘটনায় আহতদের মাঝে আর্থিক সহায়তা প্রধান করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী।


বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটি শহরের ইসলামিক সেন্টারে আয়োজিত অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে এই আর্থিক সহায়তা প্রধান করেন বাংলাদেশ জামায়াত ইসলামী রাঙামাটি জেলা শাখার নেতৃবৃন্দ।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও চট্টগ্রাম অঞ্চলের পরিচালক মোহাম্মদ শাহজাহান। সংগঠনটির রাঙামাটির জেলা আমীর অধ্যাপক আব্দুল আলীমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মাওলানা জাহাঙ্গীর আলম, সহ-সাধারণ সম্পাদক মনছুরুল হক, প্রচার সম্পাদক এ্যাড. হারুনর রশিদ, পৌর জামাতের সহ-সম্পাদক ও শ্রমিক কল্যাণের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় গত ২০ সেপ্টেম্বর রাঙামাটিতে সাম্প্রদায়িক সংঘাতে সংগঠিত অনাঙ্ক্ষিত ঘটনায় আহত পাহাড়ি বাঙালি ১০ জনকে প্রত্যাককে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ জামায়াত ইসলামী দেশের মানুষের ভ্যানগার্ড হিসেবে কাজ করে, মানুষের কল্যাণে কাজ করে। বাংলাদেশ জামায়াত ইসলামী জাতি, গোষ্ঠী, ধর্ম, বর্ণসহ সকল সম্প্রদায়ের মানুষের যেকোনো বিপদের পাশে থাকে।

পাহাড়ের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে মন্তব্য করে জামায়াত নেতৃবৃন্দ বলেন, গত ২০ সেপ্টেম্বর রাঙামাটিতে যে সাম্প্রদায়িক সংঘাত হয়েছে তা পূর্ব পরিকল্পিত। যারা ২৪এর স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তারা এসব ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়। তাই এসব ষড়যন্ত্র মোকাবেলায় সকল সম্প্রদায়কে এগিয়ে আসার আহবানও জানিয়েছেন জামায়াত নেতারা।

 


আরো সংবাদ



premium cement
তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা দুই বন্দর দিয়ে ৬১ টন ইলিশ গেল ভারতে রাষ্ট্র সংস্কার করে গ্রহণযোগ্য নির্বাচন সময়ের দাবি: সৈয়দ ফয়জুল করীম মোদির সাথে ট্রাম্পের সাক্ষাৎ কেন হলো না মিত্রদের যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান, লেবাননে সর্বশক্তি দিয়ে হামলার নির্দেশ নেতানিয়াহুর গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ হাবিপ্রবি থেকেই দ্রুত ভিসি নিয়োগের দাবিতে আবারো মানববন্ধন দুর্বল ব্যাংকে রাখা আমানতকারীদের টাকা কতটা ঝুঁকিতে

সকল