২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আশুগঞ্জে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা গ্রেফতার

সোলাইমান সেকান্দর - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান সেকান্দরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার তালশহর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। আশুগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সোলাইমান উপজেলার তালশহর গ্রামের মরহুম লাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আটকের সময় সোলাইমান পুলিশের সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন। তার বিরুদ্ধে ২০২১ সালে হেফাজতে ইসলামের মোদিবিরোধী আন্দোলনের সময় মাদরাসার শিক্ষার্থী হত্যার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা রয়েছে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইকবাল হোসেন জানান, আটক ইউপি চেয়ারম্যান সোলাইনের বিরুদ্ধে আশুগঞ্জ ও সদর থানায় গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের উপর হামলার অভিযোগে তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর ড্রোন প্রধানকে হত্যার দাবি ইসরাইলের কলকাতায় কত দাম বাংলাদেশের ইলিশের? বৃষ্টির শঙ্কায় ভারত-বাংলাদেশ টেস্ট ফিলিস্তিনপন্থীদের পাশে ঝুম্পা লাহিড়ী, স্কার্ফ বিতর্কের প্রতিবাদে প্রত্যাখ্যান পুরস্কার সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা

সকল