২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন - নয়া দিগন্ত

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করা হয়েছে। এতে ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড়সহ শতভাগ স্কলারশিপ পাবে শিক্ষার্থীরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) কক্সবাজার শহরে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ ভর্তি ফেয়ার উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. তৌহিদ হোসাইন চৌধুরী, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান (বোর্ড অব ট্রাস্টিজ) লায়ন মো: মুজিবুর রহমান।

আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলি, ডিন অধ্যাপক কাজী মোস্তাইন বিল্লাহ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক মুহাম্মদ হামিদুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় চেয়ারম্যান ও প্রধানসহ শিক্ষক, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দু’দিনের এ মেলা শেষ হবে ২৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার। এদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত নামকরা শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হবে উন্মুক্ত কাওয়ালী সন্ধ্যা।

উল্লেখ্য, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার-২০২৪ অনার্স প্রোগ্রাম বিবিএ, এলএলবি, সিএসই, ইংরেজী, বিএইচটিএম, ইসলামিক স্টাডিজ, মাস্টার্স প্রোগ্রাম এমএ ইন ইংলিশ (এক বছর ও দু’বছর), এমবিএ (ফিন্যান্স এন্ড এইচআরএম), ইএমবিএ (ফিন্যান্স এন্ড এইচআরএম), আরএমবিএ ফিন্যান্স এন্ড এইচআরএম), এমএ ইন ইসলামিক স্টাডিজ। স্নাতক ও স্নাতকোত্তর প্রোগ্রাম ছাড়াও পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সাইয়েন্স, ডিপ্লোমা ইন এইচটিএম, ডিপ্লোমা ইন কম্পিউটার সাইয়েন্স, সার্টিফিকেট কোর্স ইন ইংরেজী, সার্টিফিকেট কোর্স ইন কম্পিউটার সাইয়েন্স প্রোগ্রামে ভর্তি চলছে।


আরো সংবাদ



premium cement
সাবেক আইনমন্ত্রী ও সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২ বৃষ্টি হবে সারা দেশেই : দুর্বল হয়েছে লঘুচাপ ভারতে রাসূলের সা: অবমাননার প্রতিবাদ হেফাজতসহ বিভিন্ন সংগঠনের দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না : খোমেনি ড. ইউনূসকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শুভেচ্ছা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক খালেদা জিয়া : এ বায়োগ্রাফি অব ডেমোক্র্যসি গ্রন্থের মোড়ক উন্মোচন রোহিঙ্গা সঙ্কট সমাধান না হলে পুরো অঞ্চল সমস্যায় পড়বে প্রয়োজন না হলেও ভারতের সাথে যৌথ রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ

সকল