২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা : ৩ ‘খুনি’ গ্রেফতার

নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা : ৩ ‘খুনি’ গ্রেফতার - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকায় নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে টানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কাজী মো: তারেক আজিজ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, এক দল যুবক ‘মধু হই হই আঁরে বিষ খাওয়াইলা’ গানটির সুরে সুরে নেচে নেচে উল্লাস করছেন। এ সময় তারা দুই হাত খুঁটিতে বেধে এক যুবককে পেটাচ্ছিলেন। মার খেয়ে ভুক্তভোগী যুবকের মাথা ঢলে পড়ে এবং একপর্যায়ে তিনি নিস্তেজ হয়ে পড়েন।

পুলিশ সূত্রে জানা যায়, মূলত গত ১৩ আগস্ট ঘটনাটি ঘটেছিল। তখন থানায় একেবারে পুলিশ ছিল না বললেই চলে। এর সুযোগ নিয়েছে দুর্বৃত্তরা। ট্রাফিকের দায়িত্ব পালনকারী কয়েকজন এ হামলায় অংশ নেয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ভুক্তভোগী যুবকের নাম শাহাদাত হোসেন (২৪)। তিনি নোয়াখালীর সোনাইমুড়ি থানার পাঁচবাড়িয়া ইউনিয়নের নদনা গ্রামের মিয়া জান ভুঁইয়া বাড়ির মরহুম মোহাম্মদ হারুনের ছেলে। তবে পরিবার নিয়ে শাহাদাত নগরের কোতোয়ালি থানার বিআরটিসি এলাকার বয়লার কলোনিতে থাকতেন।


আরো সংবাদ



premium cement
‘ইরান আমার জীবনের জন্য বড় হুমকি’ : ট্রাম্প রোহিঙ্গা সঙ্কট সমাধানে যেসব প্রস্তাব রাখলেন ড. ইউনূস রুহুল আমিন গাজীর প্রতি নানা পেশাজীবীদের শেষ শ্রদ্ধা রোহিঙ্গা প্রত্যাবাসন বিষয়ে জাতিসঙ্ঘ দূতের সাথে পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক ভোটার তালিকা প্রস্তুত হলে ভোটের তারিখ ঘোষণা করা হবে শিল্প উপদেষ্টার সাথে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০টি গ্রিড-সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে দরপত্র চাইতে পারে বিপিডিবি সমর্থন বজায় রাখতে জাতিসঙ্ঘ মঞ্চে জেলেনস্কি ইসরাইলি হামলায় লেবাননের একই পরিবারের ১১ সদস্য নিহত সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ দ্বি-রাষ্ট্রীয় সমাধান ফিলিস্তিনে স্থায়ী শান্তি নিশ্চিতের উপায় : বাইডেন

সকল