২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা : ৩ ‘খুনি’ গ্রেফতার

নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা : ৩ ‘খুনি’ গ্রেফতার - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকায় নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে টানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কাজী মো: তারেক আজিজ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, এক দল যুবক ‘মধু হই হই আঁরে বিষ খাওয়াইলা’ গানটির সুরে সুরে নেচে নেচে উল্লাস করছেন। এ সময় তারা দুই হাত খুঁটিতে বেধে এক যুবককে পেটাচ্ছিলেন। মার খেয়ে ভুক্তভোগী যুবকের মাথা ঢলে পড়ে এবং একপর্যায়ে তিনি নিস্তেজ হয়ে পড়েন।

পুলিশ সূত্রে জানা যায়, মূলত গত ১৩ আগস্ট ঘটনাটি ঘটেছিল। তখন থানায় একেবারে পুলিশ ছিল না বললেই চলে। এর সুযোগ নিয়েছে দুর্বৃত্তরা। ট্রাফিকের দায়িত্ব পালনকারী কয়েকজন এ হামলায় অংশ নেয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ভুক্তভোগী যুবকের নাম শাহাদাত হোসেন (২৪)। তিনি নোয়াখালীর সোনাইমুড়ি থানার পাঁচবাড়িয়া ইউনিয়নের নদনা গ্রামের মিয়া জান ভুঁইয়া বাড়ির মরহুম মোহাম্মদ হারুনের ছেলে। তবে পরিবার নিয়ে শাহাদাত নগরের কোতোয়ালি থানার বিআরটিসি এলাকার বয়লার কলোনিতে থাকতেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিস্তলসহ গ্রেফতার ভারতের গুজরাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ কুষ্টিয়াতে ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ৮ সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর হাসপাতালে মৃত্যু সাবেক ভূমিমন্ত্রীর সম্পত্তি বাজেয়াপ্ত করে বাংলাদেশে ফেরত পাঠাতে ব্রিটিশ এমপির চিঠি নবীজির শানে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ সেনা কর্মকর্তা তানজিম হত্যা : আটক সরাসরি সম্পৃক্ত ৬ কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী ‘ছাত্রশিবির কিছু কৌশল অবলম্বন করেছে’ ধলেশ্বরীতে পানিতে ডুবে বাবা-মেয়ে নিখোঁজ

সকল