২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চকরিয়ায় সেনা সদস্য তানজিম হত্যার প্রতিবাদে মানববন্ধন

চকরিয়ায় সেনা সদস্য তানজিম হত্যার প্রতিবাদে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

চকরিয়ায় ডুলাহাজারায় সশস্ত্র সন্ত্রাসী ও ডাকাত কর্তৃক সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সরোয়ার নির্জনকে গুলি ও ছুরিকাঘাতে হত্যার প্রতিবাদে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চকরিয়ার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চকরিয়া জনতা শপিং সেন্টার থেকে শুরু হয়ে পৌরশহরের কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে মানববন্ধন করেন। এ সময় সমাবেশে শিক্ষার্থীরা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্ত্রাসী ও ডাকাতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়।

এ সময় বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শওকত আলীসহ বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দায়িত্বপ্রাপ্ত ছাত্রপ্রতিনিধিসহ চকরিয়া পৌর এলাকার গুরুত্বপূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সর্বস্তরের জনতা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, চকরিয়া উপজেলায় ডুলাহাজারা ইউনিয়নের পুর্ব মাইজপাড়া এলাকায় সোমবার দিবাগত রাত আড়ায়টার সময় সেনাবাহিনীর একটি টিম অভিযান চালিয়ে ডাকাত গ্রেফতারের সময় ডাকাত দলের গুলি ও ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত হন সেনা সদস্য তানজিম।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে হরিণী অমরাসুরিয়া শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী সিংগাইরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ডিসিদের পদায়নে দুর্নীতির অভিযোগ তদন্তে কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু ইসলাম নিয়ে কটূক্তি করায় বিচারের দাবিতে মুম্বাই অভিমুখে হাজার হাজার মুসলিমের যাত্রা

সকল