২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোবাইল চালাতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

মোবাইল চালাতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা - নয়া দিগন্ত

নোয়াখালীর সদর উপজেলায় মোবাইল চালাতে নিষেধ করায় মা-বাবার ওপর অভিমান করে মৃত্তিকা পাল (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো: অহিদ মুরাদ। এর আগে, সোমবার রাতে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের দারোগা শংকর রায়ের বাসায় এই ঘটনা ঘটে।

মৃত্তিকা পাল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঊষা রঞ্জন পালের মেয়ে এবং নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত্তিকা মেধাবী ছাত্রী ছিলেন, কিছুদিন পর তার পরীক্ষা। এ জন্য মেয়েকে মোবাইল নিয়ে ব্যস্ত থাকতে দেখে তা রেখে পড়া-লেখা করতে বলেন বাবা। এরপর তার বাবা দোকানে চলে গেলে অভিমান করে নিজ রুমের জানালার গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় মৃত্তিকা। পরে পরিবারের সদস্যরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এসআই মো: অহিদ মুরাদ বলেন, পরিবারের আবেদনে লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
লঘুচাপের প্রভাবে পায়রা বন্দরে ৩ নম্বর সঙ্কেত নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে হরিণী অমরাসুরিয়া শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী সিংগাইরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ডিসিদের পদায়নে দুর্নীতির অভিযোগ তদন্তে কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

সকল