২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সরাইলে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত শতাধিক

সরাইলে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত শতাধিক - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর যানবাহন চলাচলকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় অটোরিকশা ভ্যানগাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষকে কেন্দ্র করে উপজেলা সদরের উচালিয়াপাড়া ও বড্ডাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সরাইল-নাসিরনগর সড়কে চার ঘণ্টাব্যাপী চলমান এ সংঘর্ষে যানবাহন চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উচালিয়াপাড়া গ্রামের বাদশা আলমগীরের ছেলে আমানের মোটরসাইকেল ও বড্ডাপাড়া গ্রামের মরহুম তাহাজ্জত আলীর হত দরিদ্র ছেলে অটোরিকশা-ভ্যানচালক এরশাদের গাড়ির মধ্যে প্রথমে ধাক্কা লাগে। সরাইল-নাসিরনগর সড়কের হাসপাতাল মোড়ে বেলা ১১টার এ ধাক্কা লাগাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। বড্ডাপাড়া ও উচালিয়াপাড়া গ্রামের পাশে অবস্থিতে এ সংঘর্ষে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় শত শত সিএনজি ও অটোরিকশার যাত্রী চরম দুর্ভোগে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের শুরুতে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে সেনাবাহিনী এসে বিকেল সাড়ে ৩টার দিকে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


আরো সংবাদ



premium cement